Shakib Al Hasan Controversy: নতুন বিতর্ক! মেজাজ হারিয়ে ভক্তকে পেটালেন সাকিব, ভিডিয়ো ভাইরাল

২০২০ সালে এক ভক্ত সেলফি তুলতে চাওয়ায় তাঁকে ফোন ছুড়ে মেরেছিলেন সাকিব।  এবার এক ভক্তকে টুপি দিয়ে আঘাত করলেন বিশ্বসেরা অলরাউন্ডার। স্বভাবতই সাকিবের এমন কীর্তি নিয়ে আলোচনা এখন তুঙ্গে।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 11, 2023, 11:36 AM IST
Shakib Al Hasan Controversy: নতুন বিতর্ক! মেজাজ হারিয়ে ভক্তকে পেটালেন সাকিব, ভিডিয়ো ভাইরাল
ফের নতুন বিতর্কে জড়ালেন সাকিব আল হাসান। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাকিব আল হাসান (Shakib Al Hasan) ও বিতর্ক যেন সমার্থক হয়ে পড়েছে। নিত্যনতুন বিতর্কে জড়ানো একেবারে অভ্যাস করে ফেলেছেন বাংলাদেশের (Bangladesh) টি-টোয়েন্টি দলের অধিনায়ক। এবার ইংল্যান্ডের (England) বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ চলার সময়ই এক ভক্তকে পেটালেন এই তারকা অলরাউন্ডার। টুপি দিয়ে এক সমর্থকের মাথায় মারার সেই ভিডিয়ো ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি। 

২০২০ সালে এক ভক্ত সেলফি তুলতে চাওয়ায় তাঁকে ফোন ছুড়ে মেরেছিলেন সাকিব।  এবার এক ভক্তকে টুপি দিয়ে আঘাত করলেন বিশ্বসেরা অলরাউন্ডার। স্বভাবতই সাকিবের এমন কীর্তি নিয়ে আলোচনা এখন তুঙ্গে। বৃহস্পতিবার অর্থাৎ ৯ মার্চ ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ জেতার পরেই চট্টগ্রামে একটি ইভেন্টে গিয়েছিলেন তিনি। সেখানে সাকিবের মাথা থেকে টুপি কেড়ে নিতে উদ্যত হন এক ভক্ত। এমন ঘটনায় সেই ভক্তের ওপর ক্ষোভ ঝাড়েন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক।  

আরও পড়ুন: IPL 2023: এবারের ক্রোড়পতি লিগের সবচেয়ে 'বুড়ো' পাঁচ ক্রিকেটার, ছবিতে দেখে নিন

আরও পড়ুন: Mahendra Singh Dhoni, IPL 2023: রাজার মতো 'ক্যাপ্টেন কুল'-এর বিদায় দেখতে চান ম্যাথু হেডেন

চট্টগ্রামে যে অনুষ্ঠানের জন্য সাকিব গিয়েছিলেন, সেখানে ছিল পরিকল্পনার অভাব। এত বড় তারকাকে ঘিরে উৎসুক জনতার চাপ কীভাবে সামাল দিতে হয় সেটা যেন অজানা ছিল আয়োজক প্রতিষ্ঠানটির কাছে। বাইরে অপেক্ষমাণ শত শত সাকিব ভক্ত। ভিতরে সংবাদমাধ্যম ছাড়াও প্রতিষ্ঠানটির কর্মীদের ভিড় ছিল দেখার মতো। এরমধ্যে মেটাতে হয় অনেকের সেলফি আবদার। 

নিরাপত্তারক্ষীরা থাকলেও ভিড় উপচে পড়েছিল। গাড়িতে ওঠার ঠিক আগের মুহূর্তে সাকিবের মাথা থেকে টুপি কেড়ে নেওয়ার চেষ্টা করা হয়। তখনই মেজাজ হারান তিনি। সেই ভক্তের উপর চড়াও হয়ে, তাঁকে পেটানও সাকিব। সেই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে যেতেই সাকিবের সমালোচনা শুরু হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.