Shane Warne Passes Away: প্রিয় ওয়ার্নির মৃত্যু নিয়ে কেন এমন মন্তব্য করলেন পুরনো সতীর্থ Ian Healy

স্পিন লেজেন্ড গত ৪ মার্চ সবাইকে চমকে দিয়ে চিরবিদায় নিয়েছিলেন। থাইল্যান্ডে ছুটি কাটানোর সময় হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হয়ে অকাল মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। 

Updated By: Mar 10, 2022, 11:41 PM IST
Shane Warne Passes Away: প্রিয় ওয়ার্নির মৃত্যু নিয়ে কেন এমন মন্তব্য করলেন পুরনো সতীর্থ Ian Healy
সুখের সেই দিন। যুদ্ধ জিতে বিয়ারে মজে শেন ওয়ার্ন ও ইয়ান হিলি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: শেন ওয়ার্ন যখন বিশ্ব ক্রিকেটের মঞ্চে একেবারে নতুন, তখন থেকে তাঁকে দেখেছেন। মাইক গ্যাটিং যে ডেলিভারিতে শেন বিদ্ধ করেছিলেন সেই সময় স্টাম্পের পিছনে ছিলেন ইয়ান হিলি। এহেন প্রবাদপ্রতিম উইকেটকিপার এ বার তাঁর প্রিয় ওয়ার্নির চলে যাওয়ার পর চমকে দেওয়া মন্তব্য করলেন হিলি। স্পষ্ট জানিয়ে দিলেন যে শেনের এমন মৃত্যুতে তিনি মোটেও অবাক নন! 

কিন্তু কেন এমন ধরনের মন্তব্য করলেন হিলি? তিনি বলেন, " শেন ওয়ার্নের এত তাড়াতাড়ি মৃত্যুতে আমি একেবারেই অবাক নই। ও নিজের শরীরের প্রতি একেবারেই যত্ন নেয়নি। ও ইয়ো ইয়ো করতে করতে উপরে উঠত, নামত। ও ঠিক করে সানস্ক্রিম মাখত না। আমার মনে হয়েছিল এর ফলে সময়ের সঙ্গে সঙ্গে ওর ত্বকের সমস্যা হতে পারত। তবে ৫২ বছর বয়সে মৃত্যু কোনও ভাবেই মেনে নেওয়া না।" 

দীর্ঘদিন অস্ট্রেলিয়ার হয়ে একসঙ্গে খেলেছেন ওয়ার্ন ও হিলি। ওয়ার্নের লেগ স্পিনকে উইকেটের পিছনে দাঁড়িয়ে গ্লাভস পরা হাতে সামলেছেন তিনি। কট হিলি বোল্ড ওয়ার্ন ছিল স্কোরবোর্ডের চির পরিচিত দৃশ্য। এহেন স্পিন লেজেন্ড গত ৪ মার্চ সবাইকে চমকে দিয়ে চিরবিদায় নিয়েছিলেন। থাইল্যান্ডে ছুটি কাটানোর সময় হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হয়ে অকাল মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। 

তবে হিলির এই মন্তব্যকে নেটিজেনরা অসংবেদনশীল বলে মনে করছেন। সোশ্যাল মিডিয়াতে হিলির বিরুদ্ধে ইতিমধ্যেই স্লোগান উঠতে শুরু করেছে। অনেকেই মনে করেন হিলির মন্তব্য করার সময়তে আরও বেশি সংবেদনশীল হওয়া প্রয়োজনীয় ছিল। আরও বেশি সম্মান প্রদর্শন করা উচিত ছিল ওয়ার্নের প্রতি।

আরও পড়ুন: Shane Warne Passes Away: অবশেষে কফিনবন্দী হয়ে দেশে ফিরলেন ওয়ার্নি

আরও পড়ুন: Shane Warne Passes Away: প্রিয় ওয়ার্নির কোন মেসেজ ডিলিট করবেন না Adam Gilchrist? জানতে পড়ুন

.