মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতির পদ ছাড়ার সিদ্ধান্ত নিলেন শরদ পওয়ার

মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি পদ ছাড়ার সিদ্ধান্ত নিলেন শরদ পওয়ার। সুপ্রিম কোর্ট লোধার প্রস্তাব মেনে তার রায়ে পরিস্কার জানিয়ে দিয়েছে সত্তরোর্ধ কোনও কর্তা ক্রিকেট প্রশাসনে থাকতে পারবেন না। সুপ্রিম কোর্টের  রায়কে সম্মান জানিয়ে এই সিদ্ধান্ত নিলেও আদালতের এই নির্দেশকে খোঁচা দিতেও ছাড়লেন না তিনি। তার সাফ কথা সর্বোচ্চ আদালত সত্তর বছরের বেশি ব্যক্তিদের বোর্ডে থাকতে বারন করেছেন। তাই তিনি সরে যাচ্ছেন।

Updated By: Jul 24, 2016, 11:13 PM IST
মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতির পদ ছাড়ার সিদ্ধান্ত নিলেন শরদ পওয়ার

ওয়েব ডেস্ক: মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি পদ ছাড়ার সিদ্ধান্ত নিলেন শরদ পওয়ার। সুপ্রিম কোর্ট লোধার প্রস্তাব মেনে তার রায়ে পরিস্কার জানিয়ে দিয়েছে সত্তরোর্ধ কোনও কর্তা ক্রিকেট প্রশাসনে থাকতে পারবেন না। সুপ্রিম কোর্টের  রায়কে সম্মান জানিয়ে এই সিদ্ধান্ত নিলেও আদালতের এই নির্দেশকে খোঁচা দিতেও ছাড়লেন না তিনি। তার সাফ কথা সর্বোচ্চ আদালত সত্তর বছরের বেশি ব্যক্তিদের বোর্ডে থাকতে বারন করেছেন। তাই তিনি সরে যাচ্ছেন।

আরও পড়ুন ক্রিকেট নয়, এবার অ্যাথলেটিক্সে বিশ্বরেকর্ড করল ভারত!
                           
রবিবার মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন সংবিধান সংশোধনের ব্যাপারে সিদ্ধান্ত নিলেও বিসিসিআইয়ে রোটেশন পলিসি নিয়ে আপত্তি তুলল। সুপ্রিম কোর্ট জানিয়ে দিয়েছে মহারাষ্ট্র থেকে রোটেশন পদ্ধতিতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের এজিএমে যোগ দিতে পারবে তিন ক্রিকেট সংস্থা। সে বিষয়ে প্রবল আপত্তি তুললো এমসিএ।

আরও পড়ুন  দাড়ি নিয়ে পৃথিবীর সেরা ১০ তথ্য