আলাউদ্দিন খিলজির সঙ্গে দেখা হল শিখর ধাওয়ানের, একসঙ্গে জমিয়ে নাচলেন

আসর জমিয়ে দিয়েছিলেন খিলজি ও ধাওয়ান।

Updated By: Apr 26, 2019, 01:14 PM IST
আলাউদ্দিন খিলজির সঙ্গে দেখা হল শিখর ধাওয়ানের, একসঙ্গে জমিয়ে নাচলেন

নিজস্ব প্রতিবেদন : আলাউদ্দিন খিলজির সঙ্গে দেখা হয়ে গেল শিখর ধাওয়ানের। হঠাত্ করেই। তার পর দুজনে মিলে একসঙ্গে নাচলেন। হেঁয়ালি নয় একেবারেই। পুরোটাই ঘটেছে বাস্তবে। চলতি আইপিএলে দিল্লির ওপেনার শিখর যে ভাল নাচতেও পারেন, সেটা খিলজির সামনে প্রমাণ করে দিলেন। অসাধারণ স্টেপস, দেখার মতো এক্সপ্রেশন। সব মিলিয়ে বলা যায়, আসর জমিয়ে দিয়েছিলেন খিলজি ও ধাওয়ান।

আরও পড়ুন-  ১০০ বাঁশির মালিক এখন ধোনি, 'থালা'র জন্য স্ত্রী সাক্ষীর আবেগঘন পোস্ট

চলতি আইপিএলে দিল্লি দারুণ ছন্দে রয়েছে। শিখর ধাওয়ানও। তিনি অবশ্য মাঠের পারফরম্যান্সে আটকে থাকার পাত্র নন। তার বাইরেও অনেক কিছু করার জন্য সময় তৈরি থাকেন। আর এমনিতেও শিখর প্রাণখোলা একজন মানুষ। হেসে-খেলে-নেচে-গেয়ে জীবন কাটানোর পক্ষপাতি। তাই জীবনের ছোটখাটো মজার মুহূর্তগুলো উপভোগ করার সুযোগ কখনও ছাড়েন না ধাওয়ান। এবারও তাই করলেন। আইপিএলে খেলার মাঝে তাঁর সঙ্গে দেখা হয়ে গেল খিলজির। সিনেমার পর্দায় খিলজির আর কী! অর্থাত্ রণবীর সিংয়ের। দুজনে চুটিয়ে মজা করলেন। নাচলেন। 

আরও পড়ুন-  আসছে মেয়েদের আইপিএল, দল ও সূচি ঘোষণা করল বিসিসিআই

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Khoob Jamega rang, Jab ho Gabbar aur Khilji sang! Learning each other's moves 

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

পদ্মাবত সিনেমার জনপ্রিয় ‘খালি বালি’ গানে নাচলেন ধাওয়ান-রণবীর। এমনিতেই সেই গানের সঙ্গে রণবীরের নাচের স্টেপস খুব জনপ্রিয় হয়েছিল। অদ্ভুত সেই স্টেপস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনাও হয়েছিল বিস্তর। রণবীরের সঙ্গে নাচের ভিডিও প্রকাশ করলেন শিখর। ক্যাপশনে লিখলেন,  ''খুব জমেগা রং, জব হো গব্বর অউর খিলজি স্যাং! একে অপরের থেকে মুভস শিখলাম।''

.