কোহলি-পূজারার সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড হলেন শিখর ধাওয়ান

টুইটারে বিরাট আর পূজারার সঙ্গে ছবি পোস্ট করে শিখর লিখেছেন, “ক্যইসে না হো গুজারা, যব সাথ মে হো কোহলি ওর পূজারা”। এই পোস্টেই রে রে করে উঠেছেন ক্রিকেট অনুরাগীরা।

Updated By: Jul 30, 2018, 09:42 PM IST
কোহলি-পূজারার সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড হলেন শিখর ধাওয়ান

নিজস্ব প্রতিবেদন: সাদা বলের ক্রিকেটে ধাওয়ান যতই ‘গব্বর’ হন, লাল বলে তাঁর অবস্থা ‘শোলের ঠাকুরের থেকেও খারাপ’! আর সিরিজ যদি ভারতের বাইরে হয় তাহলে তো শিখরের রান একেবারে সমতলে গড়াগড়ি যায়। ঘরের মাঠে শিখরের গড় ৪৪-এর কাছাকাছি হলেও, দেশের বাইরে ৩০ গড়-ও টপকাতে পারেননি শিখর। ব্রিটিশদের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচেও হালে পানি পাননি ভারতের এই ওপেনার। এসেক্সের বিরুদ্ধে দুই ইনিংসেই শিখরের মোট সংগ্রহ শূন্য।

আরও পড়ুন- "... তোমায় আজ তিন নম্বরে ব্যাট করতে হবে'' সেদিন ধোনিকে বলেছিলেন সৌরভ!

এসবের পর আবার মশকরা করার সাহস দেখিয়েছেন তিনি! টুইটারে বিরাট আর পূজারার সঙ্গে ছবি পোস্ট করে শিখর লিখেছেন, “ক্যইসে না হো গুজারা, যব সাথ মে হো কোহলি ওর পূজারা”। এই পোস্টেই রে রে করে উঠেছেন ক্রিকেট অনুরাগীরা।

 

শিখরকে বিদ্রুপ করে নেটিজেনদের পাল্টা টুইট:

বলজিত্ সিং- রান বানাও ইস বার সবসে জ্যয়াদা... নেহি তো টিম-মে না দিখনা আপনে দুবারা।

পল্লব- করো পূজা ওর হভন... বস, রান বানাও শিখর ধওয়ান।

ধীরজ যোশি- ক্যইসে বনোগে হিরো, যব রান বানায়োগে জিরো...

করণ- কব তক লোগে উনকা সাহারা/থোরা স্কোর খুদ ভি করলে ইয়ারা

একনজরে দেখে নিন শিখর ধাওয়ানের টেস্ট রেকর্ড:

৫০ ইনিংসে (৩০ ম্যাচ) শিখর ধাওয়ানের মোট রান ২১৫৩। গড় ৪৩.৯৪। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অভিষেক টেস্টে শতরান করা ধাওয়ান এখনও পর্যন্ত ৭টি টেস্টই কেবল শতরানের শিখরে পৌঁছতে পেরেছেন। তার মধ্যে ৫টি-ই এশিয়ার মাটিতে। অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, নিউ জিল্যান্ডের মতো দেশে এখনও পর্যন্ত একটি মাত্র শতরান অর্জন করতে পেরেছেন ভারতের এই ওপেনার। এশিয়ায় যেখানে ৫৮.৯০ গড় রেখে ২৩ ইনিংসে হাজারের উপরে রান করেছেন সেখানে অ্যাওয়ে সিরিজে শিখর এখনও পর্যন্ত ২২টি ইনিংসে কেবলমাত্র ৬১২ রানই করেছেন। গড় ২৭.৮১। 

আরও পড়ুন- টেস্টে ‘ফার্স্ট বয়’ হওয়ার এটাই বিরাট সুযোগ কোহলির