close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সারাদিন উপোস করে রাতে ক্রিকেট মাঠে, দুই আফগানকে কুর্ণিশ গব্বরের

হায়দরাবাদের এই দুই আফগানকে কুর্ণিশ জানিয়ে গেলেন দিল্লির শিখর ধাওয়ান।

Updated: May 10, 2019, 04:47 PM IST
সারাদিন উপোস করে রাতে ক্রিকেট মাঠে, দুই আফগানকে কুর্ণিশ গব্বরের

নিজস্ব প্রতিবেদন : সারাদিন উপোস। তার পর রাতে ক্রিকেট মাঠে। এত সহজ নয় ব্যাপারটা, তাই না! রমজান মাস চলছে। তাই রশিদ খান ও মহম্মদ নবিকে সারাদিন উপোস করতে হচ্ছে। কিন্তু তাই বলে মাঠে নামবেন না! সারাদিনের উপোসের পর হায়দরাবাদের হয়ে মাঠে নামছেন এই দুই আফগান তারকা। খেলছেন জান লড়িয়ে। প্লে-অফের ম্যাচে দিল্লির কাছে হারতে হয়েছে হায়দরাবাদকে। কিন্তু তার পরও হায়দরাবাদের এই দুই আফগানকে কুর্ণিশ জানিয়ে গেলেন দিল্লির শিখর ধাওয়ান।

আরও পড়ুন-  অ্যাপেই ক্রিকেট শিক্ষা এমএস ধোনি অ্যাকাডেমিতে, মেন্টর ধোনির বাঙালি কোচ

গ্রুপ পর্ব থেকে প্লে-অফে ওঠার লড়াইয়ে ছিল কলকাতা-হায়দরাবাদ। সেখান থেকে মুম্বইয়ের কাছে হেরে ছিটকে যায় কলকাতা। কিন্তু প্লে-অফে খেলতে নেমে দিল্লির কাছে হারতে হল হায়দরাবাদকে। ডেভিড ওয়ার্নার, বেন স্টোকস দেশে ফিরে যেতেই হায়দরাবাদের পারফরম্যান্সে ভাঁটা পড়তে শুরু করেছিল। এলিমিনেটর ম্যাচে প্রথমে ব্যাট করে হায়দরাবাদ করেছিল ১৬২। শেষ ওভারের শেষ বলে জয় তুলে নেয় দিল্লি। ম্যাচের পর রশিদ খান ও মহম্মদ নবির সঙ্গে দেখা করেন গব্বর। তাঁদের সঙ্গে ছবিও তোলেন। তার পর সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন।

আরও পড়ুন-  ভারতীয় দলে সব থেকে ভাল PUBG প্লেয়ার কারা? জানালেন কুলদীপ যাদব

ছবির ক্যাপশন-এ শিখর লিখেছেন, ''ওদের জন্য গর্বিত। সারাদিন উপোস করে ম্যাচ খেলতে নামাটা সহজ কাজ নয়। তবে ওদের দেখে মনে হচ্ছে, এটা আসলে কোনও ব্যাপারই নয়। ওদের দেশ ও বিশ্ব ক্রিকেটে ওরা অনুপ্রেরণা। তোমাদের এই এনার্জি অন্যদের বড় স্বপ্ন দেখার অনুপ্রেরণা জুগিয়ে যাবে।''