শিখর ধাওয়ানের হয়ে এবার ব্যাট ধরলেন ভিভিএস লক্ষ্মণ

শিখর ধাওয়ানের হয়ে এবার ব্যাট ধরলেন ভিভিএস লক্ষ্মণ। আইপিএলের দুরন্ত ফর্মের নীরিখে আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতীয় দলে ধাওয়ানকে ফেরানোর দাবি তুললেন লক্ষ্মণ। শুধু তাই নয়, ধাওয়ানকে চ্যাম্পিয়ন্স ট্রফিতে ওপেন করানোর পক্ষেও সওয়াল করেছেন ভারতের প্রাক্তন এই ক্রিকেটার। লক্ষ্মণের মতে ম্যাচ জেতানোর ক্ষমতা রয়েছে ভারতের এই বাঁহাতি ওপেনারের। তাই দুই হাজার তেরো সালের চ্যাম্পিয়ন্স ট্রফির মতন রোহিত শর্মা-শিখর ধাওয়ান জুটিকেই ওপেন করতে পাঠানো উচিত।

Updated By: Apr 24, 2017, 10:12 AM IST
 শিখর ধাওয়ানের হয়ে এবার ব্যাট ধরলেন ভিভিএস লক্ষ্মণ

ওয়েব ডেস্ক: শিখর ধাওয়ানের হয়ে এবার ব্যাট ধরলেন ভিভিএস লক্ষ্মণ। আইপিএলের দুরন্ত ফর্মের নীরিখে আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতীয় দলে ধাওয়ানকে ফেরানোর দাবি তুললেন লক্ষ্মণ। শুধু তাই নয়, ধাওয়ানকে চ্যাম্পিয়ন্স ট্রফিতে ওপেন করানোর পক্ষেও সওয়াল করেছেন ভারতের প্রাক্তন এই ক্রিকেটার। লক্ষ্মণের মতে ম্যাচ জেতানোর ক্ষমতা রয়েছে ভারতের এই বাঁহাতি ওপেনারের। তাই দুই হাজার তেরো সালের চ্যাম্পিয়ন্স ট্রফির মতন রোহিত শর্মা-শিখর ধাওয়ান জুটিকেই ওপেন করতে পাঠানো উচিত।

আরও পড়ুন মেসি ম্যাজিক, এল ক্লাসিকোয় ক্লাসিক ফিনিশ বার্সেলোনার

উল্লেখ্য গতবছর ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজের মাঝপথে অফ ফর্ম ও চোটের কারনে ধাওয়ান দল থেকে বাদ পড়েছিলেন। আর রোহিত শর্মাও থাইয়ের অপারেশনের কারনে দীর্ঘদিন দলের বাইরে। এখন নির্বাচকরা এই দুই ক্রিকেটারকে চ্যাম্পিয়ন্স ট্রফির দলে রাখেন কি না সেদিকেই তাকিয়ে ক্রিকেট মহল।

আরও পড়ুন  টটেনহ্যামকে হারিয়ে এফএ কাপের ফাইনালে পৌঁছে গেল চেলসি