আইনি নোটিস পেয়েও দমেননি শোয়েব আখতার, পাল্টা বাউন্সার দিলেন পাক তারকা

মানহানির মামলা করেছেন শোয়েবের বিরুদ্ধে। এমনকী ক্রিমিনাল কেস পর্যন্ত দায়ের করেছেন তিনি। তবে তাতে আখতার দমেননি। তিনি উল্টে বাউন্সার দিয়েছেন।

Updated By: May 2, 2020, 02:36 PM IST
আইনি নোটিস পেয়েও দমেননি শোয়েব আখতার, পাল্টা বাউন্সার দিলেন পাক তারকা

নিজস্ব প্রতিবেদন— বেশি কথা বলে সমস্যায় পড়েছিলেন তিনি। ভারত—পাকিস্তান, দুই দেশের প্রাক্তন ক্রিকেটারদের নিয়ে মাঝেমধ্যেই কথা বলেন তিনি। কখনও আবার পিসিবির কোনও কর্তাকে নিয়ে সমালোচনা শুরু করেন শোয়েব আখতার। নিজের ইউ টিউব চ্যানেলে ভারতীয় ক্রিকেটারদের নিয়ে একাধিকবার কথা বলেছেন তিনি। আর বেশি কথা বলার জন্য তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন পিসিবির আইনজীবী। পাকিস্তান ক্রিকেট বোর্ডের আইনী উপদেষ্টা তফাজ্জল রিজভি মানহানির মামলা করেছেন শোয়েবের বিরুদ্ধে। এমনকী ক্রিমিনাল কেস পর্যন্ত দায়ের করেছেন তিনি। তবে তাতে আখতার দমেননি। তিনি উল্টে বাউন্সার দিয়েছেন।

টুইটারে শোয়েব লিখেছেন, তফাজ্জল রিজভির কাছ থেকে আমি আইনি নোটিস পেয়েছি। পুরোপুরি মিথ্যা এবং মনগড়া কথার উপর ভিত্তি করে সাজানো সেই নোটিস। এই নিয়ে আমার আইনজীবী সালমান কে নিয়াজির সঙ্গে কথা বলেছি। তিনি জবাব দিয়ে দেবেন। আমি তফাজ্জল রিজভির অযোগ্যতা এবং অসন্তোষজনক পারফরমান্স নিয়ে কথা বলেছিলাম। আর এই বিষয়ে যা যা বলেছি তা থেকে মোটেই সরে দাঁড়াব না। প্রসঙ্গত, পাকিস্তানি ব্যাটসম্যান উমর আকমল ফিক্সিং প্রস্তাব পাওয়ার পরও সেই তথ্য পিসিবিকে জানাননি। সেই অপরাধে তাঁর খেলার ব্যাপারে তিন বছরের নিষেধাজ্ঞা জারি করেছে পিসিবি। এর পরই পিসিবির আইনি উপদেষ্টা দলকে পুরোপুরি অযোগ্য বলেছিলেন আখতার।

আরও পড়ুন— ধান কাটতে মাঠে নামলেন ভারতীয় হকি দলের তারকা, গম ক্ষেতে বক্সিং চ্যাম্পিয়ন

পিসিবির দাবি, আখতারের বলা কথা অসম্মানজনক ও অনুপযুক্ত। এক বিবৃতিতে পাকিস্তানের ক্রিকেট বোর্ড জানিয়েছে, লিগ্যাল টিম এবং লিগ্যাল এডভাইজর সম্পর্কে শোয়েব আখতার যেসব মন্তব্য করেছেন তাতে আমরা হতাশ। শোয়েব আখতার যে ভাষা ব্যবহার করেছেন তা অসম্মানজনক। কোনও সভ্য সমাজে এই ধরনের বক্তব্য গ্রহণযোগ্য হতে পারে না।

.