Watch | Shoaib Akhtar | IND vs SA: 'ভাইরা কি খুব তাড়ায় আছ?' ভারতকে বিঁধে শোয়েবের ভিডিয়ো বোমা

ভারতের ব্যাটিং ভরাডুবি দেখে শোয়েব আখতারের ট্যুইট! ভিডিয়ো পোস্ট করে তোপ দাগলেন প্রাক্তন পাক মহারথী!

Updated By: Oct 30, 2022, 06:12 PM IST
Watch | Shoaib Akhtar | IND vs SA: 'ভাইরা কি খুব তাড়ায় আছ?' ভারতকে বিঁধে শোয়েবের ভিডিয়ো বোমা
আখতারের ট্যুইট বোমা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের পর নেদারল্যান্ডসকে হারিয়ে একেবারে আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছে টিম ইন্ডিয়া। রবিবার ভারত পারথে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় ম্যাচে (IND vs SA ,T20 World Cup 2022) মুখোমুখি হয়েছে। এই ম্যাচ জিতলেই ভারত চলে যাবে শেষ চারে। কিন্তু টস জিতে এদিন ব্যাটিং নিয়ে কার্যত মুখ থুবড়ে পড়়ে রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং। টেম্বা বাভুমার (Temba Bavuma) দল ভারতের মাথার ওপর চেপে বসে। মাত্র ৯ ওভারের মধ্যে ভারত পাঁচ উইকেট হারিয়ে ফেলে। তাও ৪৯ রান তুলতে গিয়ে। প্রোটিয়া পেসার লুঙ্গি নিদির (Lungi Ngidi) আগুনে পেসে দিশাহীন হয়ে যায় ভারতের তারকাখচিত ব্যাটিং লাইন-আপ। একাই নিদি তুলে নেন চার উইকেট। ভারতের এই পারপরম্যান্স দেখে শোয়েব আখতার (Shoaib Akhtar) ট্যুইটারে ভিডিয়ো পোস্ট করে ভারতকে বিঁধেছেন! পাকিস্তানের প্রাক্তন কিংবদন্তি স্পিডস্টার ভিডিয়োতে বলেন, 'আমি ভিডিয়োতে বলেছিলাম, ভারতকে জিততে হবে পাকিস্তানের জন্য়। কিন্তু ভারত তো পাকিস্তানকে মেরে ফেলেছে। চারজন আউট হয়ে গেল, জানি না এরপর কী হবে!' এই ভিডিয়োতে শোয়েব ক্যাপশন দিয়েছেন 'ভাইরা কি খুব তাড়ায় আছ?'

আরও পড়ুন: ICC T20 World Cup 2022, India vs South Africa, Live Cricket Score Updates: 'বিরাট' বিপর্যয়ের পরেও সূর্যের অর্ধ শতরানে কামব্যাক করতে মরিয়া টিম ইন্ডিয়া

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

আরও পড়ুন: BAN vs ZIM | T20 World Cup 2022: সাজঘরে ফিরে যাওয়া ক্রিকেটাররা আবার নামলেন মাঠে, ম্যাচ শুরু হল শেষ বলের জন্য!

ভারতের সমালোচনা করার বা কটাক্ষ করার কোনও সুযোগই হাতছাড়া করেন না আখতার। এদিনও তার ব্যতিক্রম হয়নি। দেখতে গেলে যেন তিনি বসেই থাকেন, খুঁত ধরার জন্য পাকিস্তানের ক্রিকেটারদের পর আখতার সবচেয়ে বেশি সমালোচনা করেন ভারতের। ভারতীয় পেসারদেরও মাঝে মধ্যেই এক হাত নেন আখতার। কখনও ফিটনেস তো কখনও চোটপ্রবণতা নিয়ে কথা বলেননি।
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.