East Bengal এর সঙ্গে কি Shree Cement র সম্পর্ক শেষ! রবির সকালে যে খবরে তোলপাড়

চুক্তি জটিলতার মধ্যেই শোনা যাচ্ছে ইস্টবেঙ্গল ও শ্রী সিমেন্টের সম্পর্ক শেষের খবর!

Updated By: Aug 22, 2021, 03:13 PM IST
East Bengal এর সঙ্গে কি Shree Cement র সম্পর্ক শেষ! রবির সকালে যে খবরে তোলপাড়

নিজস্ব প্রতিবেদন: ইস্টবেঙ্গলের (East Bengal) সঙ্গে কি বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের (Shree Cement) সম্পর্ক শেষ হয়ে গেল? রবির সকালে এই খবরেই তোলপাড় হয়ে যাচ্ছে ময়দান। শোনা যাচ্ছে শ্রী সিমেন্ট নাকি ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দিচ্ছে!

আরও পড়ুন: SC East Bengal: শুক্রের বৈঠকে মধ্যস্থতাকারীদের কোর্টে বল পাঠাল ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, যে তাদের কাছে এরকম কোনও খবরই নেই। লাল-হলুদকে এই ব্যাপারে শ্রী সিমেন্টের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। অন্যদিকে শ্রী সিমেন্টে ইস্টবেঙ্গল ফাউন্ডেশনের তরফে জানানো হয়েছে যে, এই বিষয় তাদের কাছেও কোনও খবর নেই। তবে যদি শ্রী সিমেন্টের কর্ণধার হরিমোহন বাঙুর যদি এরকম কোনও সিদ্ধান্ত নিয়ে থাকলে সমর্থন থাকবে শ্রী সিমেন্টের।

গত শুক্রবার চুক্তি জটিলতা নিয়ে জোড়া বৈঠক হওয়ার কথা ছিল ইস্টবেঙ্গল ক্লাবে। কিন্তু দুপুরে  চুক্তি মধ্যস্থতাকারীদের সঙ্গে ক্লাবের প্রতিনিধিদের বৈঠকের পরেই সন্ধ্যায় কার্যকরী কমিটির বৈঠক স্থগিত হয়ে যায়। ইস্টবেঙ্গল ক্লাব মধ্যস্থতাকারীদের নিজেদের বক্তব্য জানায়। ইস্টবেঙ্গলের বক্তব্য শুনে তাঁরা জানিয়েছেন যে, যথাযথ জায়গায় এই নিয়ে আলোচনা হবে। ইস্টবেঙ্গল মধ্যস্থতাকারীদের থেকে উত্তরের অপেক্ষায় রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.