T20 WC: বিশ্বকাপের জন্য শ্রেয়স আইয়ারকে তৈরি থাকতে বলছে বিসিসিআই

সূর্যকুমার-ইশান ও পাণ্ডিয়ার ফর্মের কথা ভেবেই বিসিসিআইয়ের মাথায় ঘুরছে শ্রেয়স আইয়ারের নাম।

Updated By: Sep 28, 2021, 01:30 PM IST
T20 WC: বিশ্বকাপের জন্য শ্রেয়স আইয়ারকে তৈরি থাকতে বলছে বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন: আসন্ন টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) জন্য দল ঘোষণা করে দিয়েছে ভারত। কিন্তু সেই দলে হয়তো কয়েকটা পরিবর্তন দেখা যেতে পারে। আইসিসি-র নিয়ম অনুযায়ী বিশ্বকাপের দল ১০ অক্টোবর পর্যন্ত বদলানো সম্ভব। ফলে সেই পথে হাঁটতে পারে টিম ইন্ডিয়া। আর বোর্ডের মাথায় এমন ভাবনার কারণ হচ্ছে চলতি আইপিএলে সূর্যকুমার যাদব, ইশান কিষান ও হার্দিক পাণ্ডিয়াদের অফ-ফর্ম। যা রীতিমতো চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।

আরও পড়ুন: IPL 2021: হায়দরাবাদের সঙ্গে কি ওয়ার্নারের যাত্রা শেষ? সোশ্যাল মিডিয়া পোস্টে রহস্য!

বিসিসিআই-এর এক কর্তা এক স্পোর্টস ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে বলছেন, "খেলোয়াড়দের ফর্ম অবশ্যই একটা চিন্তার বিষয়। কিন্তু এখনও আইপিএলে বেশ কয়েকটা ম্যাচ বাকি আছে। আশা করি তারা ফর্মে ফিরবে। সূর্যকুমার-ইশান শ্রীলঙ্কার ভাল ফর্মে ছিল। বিরাট ইশানের সঙ্গে নিজে কথা বলেছে। দেখা যাক কী হয়। হার্দিক ধীরে ধীরে সেরে উঠছে। মুম্বই ইন্ডিয়ান্স ওকে ভাল ভাবে ম্যানেজ করেছে। ও নেটে বল করেছে। যেটা ভাল দিক। রোহিত আছে ওর টিমে। ও জানে কীভাবে পাণ্ডিয়ার ব্যাপারটা দেখতে হবে। শার্দূল ঠাকুর ও দীপক চাহার ভাল অলরাউন্ডার। তবে ওদের নিয়মিত টি-২০ অলরাউন্ডার হিসাবে প্রমাণ করতে হবে। দেখতে গেলে হার্দিকই সেরা অলরাউন্ডার।" 

আইপিএলে সূর্যকুমার-ইশান ও পাণ্ডিয়ার ফর্মের কথা ভেবেই বিসিসিআইয়ের মাথায় ঘুরছে শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) নাম। বোর্ডের কর্তা বলছেন, "আমাদের শ্রেয়স আইয়ার বিশ্বকাপের ব্যাকআপ ক্রিকেটার। যদি কোনও চিন্তার কারণ ঘটে তাহলে ওকে দলে নেওয়া হতে পারে। তবে এখনই বলার সময় আসেনি। সূর্যকুমার-ইশান গুরুত্বপূর্ণ ক্রিকেটার। ফলে জল্পনার কোনও কারণ নেই।" মনে করা হচ্ছে যে, শুধু আইয়ার নয়, শিখর ধাওয়ান ও যুজবেন্দ্র চাহালরাও সম্ভবত দলে আসতে পারেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের বেছে নেওয়া দল: বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, ইশান কিষান, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, বরুণ চক্রবর্তী, জসপ্রীত বুমরা, মহম্মদ শামি এবং ভুবনেশ্বর কুমার।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)