নিগৃহীতাকে দুষে লিউকের পাশেই সিদ্ধার্থ মালিয়ার টুইট

অবশেষে লিউক পমেরবাখের ঘটনায় কড়া প্রতিক্রিয়া জানিয়ে টুইট করলেন রয়াল চ্যালেঞ্জার্সের ডিরেক্টর সিদ্ধার্থ মালিয়া। তিনি বলেন গতরাতে ওই মহিলা তাঁর সঙ্গেও অতিরিক্ত অন্তরঙ্গ হওয়ার চেষ্টা করছিলেন। তাঁর বিবিএম (ব্ল্যাকবেরি মেসেঞ্জার) পিনও জানতে চান।

Updated By: May 18, 2012, 06:15 PM IST

অবশেষে লিউক পমেরবাখের ঘটনায় কড়া প্রতিক্রিয়া জানিয়ে টুইট করলেন রয়াল চ্যালেঞ্জার্সের ডিরেক্টর সিদ্ধার্থ মালিয়া। টুইটে তিনি লেখেন "যিনি অভিযোগ করেছেন যে তাঁর হবু বরকে লিউক মারধর করেছে তিনি ******* **** (অশালীন শব্দ)। গতরাতে ওই মহিলা আমার সঙ্গেও অতিরিক্ত অন্তরঙ্গ হওয়ার চেষ্টা করছিলেন। আমার বিবিএম (ব্ল্যাকবেরি মেসেঞ্জার) পিন জানতে চান। তিনি তো মোটেই `হবু বউ`-এর মতো আচরণ করছিলেন না।" যদিও পরে আরেকটি টুইটে তিনি লেখেন "লিউক যদি অপরাধ করে থাকেন তবে তার শাস্তি পাবেন। তবে মহিলা যা করছেন তা অসংলগ্ন।"
গতরাতেই এক মার্কিন মহিলার শ্লীলতাহানি অভিযোগে বৃহস্পতিবার রাতে রয়াল চ্যালেঞ্জার্সের লিউক পমেরবাখকে গ্রেফতার করে চানক্যপুরী থানার পুলিস। তাঁর বিরুদ্ধে ৩৫৪, ৩২৩, ৪৫৪, ৫১১ ধারায় মামলা রুজু করা হয়। পরে অবশ্য অন্তর্বর্তী জামিন পেয়ে যান এই বিদেশী ক্রিকেটার। শুক্রবার তাঁকে জামিন দেয় দিল্লির পাতিয়ালা হাউস আদালত। শনিবার পর্যন্ত জামিন পেয়েছেন তিনি। ঘটনার পর বেশ কয়েকঘণ্টা কেটে গেলেও পুলিস ওই পার্টির সিসিটিভি ফুটেজ জোগার করতে না-পারায় ভর্ত্‍সনা করে আদালত।
বৃহস্পতিবার রাতে আইপিএল-এর এক গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লি ডেয়ার ডেভিল্‌সকে হারায় রয়াল চ্যালেঞ্জার্স। ম্যাচ পরবর্তী পার্টিতেই এই ঘটনাটি ঘটে।

.