WATCH | Shikhar Dhawan: বল থামিয়েই পুশ-আপ! ধাওয়ানের থেকে ক্যামেরা সরানো কার্যত অসম্ভব

উইন্ডিজ ইনিংসের ৩৭ নম্বর ওভারে ধাওয়ান কুইন্স পার্ক ওভালের দর্শকদের মন জয় করে নিয়েছেন। কভারে ফিল্ডিং করছিলেন ধাওয়ান। বল থামিয়েই পুশ-আপ করলেন।

Updated By: Jul 23, 2022, 03:06 PM IST
WATCH | Shikhar Dhawan: বল থামিয়েই পুশ-আপ! ধাওয়ানের থেকে ক্যামেরা সরানো কার্যত অসম্ভব
ধাওয়ান মানেই বিনোদন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিখর ধাওয়ান (Shikhar Dhawan) মাঠে থাকা মানেই ভরপুর বিনোদন! সে ব্যাট হাতে হোক বা মাঠে তাঁর কার্যকলাপ। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ভারত রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে এনেছে। ব্যাট হাতে ৯৯ বলে ৯৭ রানের ইনিংস খেলে ভারতকে ৩০৮ রান তুলতে সাহায্য করেছেন 'গব্বর'। এই সিরিজে রোহিত শর্মার অনুপস্থিতিতে অধিনায়কের দায়িত্ব সামলানো ধাওয়ান ফিল্ডিংয়েও নিজের ছাপ রেখেছেন। ম্যাচের সময় ধাওয়ানের থেকে ক্যামেরা সরানো যে, কার্যত অসম্ভব, তা তিনি ফের একবার প্রমাণ করে দিলেন।

উইন্ডিজ ইনিংসের ৩৭ নম্বর ওভারে ধাওয়ান কুইন্স পার্ক ওভালের দর্শকদের মন জয় করে নিয়েছেন। যুজবেন্দ্র চাহাল বল করতে এসেছিলেন। কভারে ফিল্ডিং করছিলেন ধাওয়ান। বল থামিয়েই পুশ-আপ করলেন। যা দেখে ধারাভাষ্যকাররাও অন-এয়ার প্রশংসা করলেন। ম্যাচের পর ধাওয়ান বলেন, "সেঞ্চুরি না করার জন্য হতাশ। তবে কৃতজ্ঞ ৯৭ রানের জন্য। আমি ব্যাটিং উপভোগ করেছি। পিচে ব্যাট করা কঠিন ছিল। বল খানিক আটকে যাচ্ছিল। তার সঙ্গে ছিল টার্ন। শুভমান-শ্রেয়স ও আমি যখন ব্যাট করছিলাম, তখন বড় রানের কথা ভেবেছিলাম। তরুণদের জন্য কাজটা সহজ করে দিতে চেয়েছিলাম। বলতে গেলে স্নায়ুর লড়াই হয়েছে ম্যাচে। আশা করিনি এতটা ক্লোজ ম্যাচ হবে। ফাইন লেগকে পিছনে সরিয়ে দেওয়ায় দু'তিনটি বাউন্ডারি থামানো সম্ভব হয়েছে। যেটা আমাদের সাহায্য করেছে। আমরা মাঠের বড় দিকটা ব্যবহার করতে চেয়েছিলাম। ফাইন লেগে ডাবলস খেলতে দিয়েছি। একটা রান আউট হওয়া উচিত ছিল। কিন্তু সব দিন এক যায় না। আমাদের আরও ভাল খেলতে হবে।" 

পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভালেই আগামিকাল অর্থাৎ রবিবার দ্বিতীয় ওয়ানডে ম্যাচ। এই ম্যাচ জিতলেই ধাওয়ানরা এক ম্যাচ হাতে রেখে সিরিজ ২-০ জিতে নেবে। এই ওয়ানডে সিরিজে বিশ্রাম নিয়েছেন রোহিত শর্মা। তাঁর বদলে ক্যাপ্টেনসির ব্যাটন উঠেছে তাঁর ওপেনিং পার্টনার ধাওয়ানের হাতে। ওয়ানডে না খেললেও রোহিত ফিরবেন কুড়ি ওভারের ফরম্যাটে। অন্যদিকে বিরাট কোহলি ফের বিশ্রামে। তিনি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কোনও ফরম্যাটেই খেলছেন না। ওয়ানডে-তে নেই হার্দিক পাণ্ডিয়া ও ঋষভ পন্থও। ক্যারিবিয়ান সফরে ভারতের দুই পেস তারকা-মহম্মদ শামি ও জসপ্রীত বুমরাও রয়েছেন বিশ্রামে।  

আরও পড়ুন: Shikhar Dhawan: তিন রানের জন্য মাঠে রেখে আসতে হয়েছে ১০০! ম্যাচের পর কী বললেন 'গব্বর'?

আরও পড়ুন: BCCI: ১০ জন আম্পায়ারকে নিয়ে বোর্ডের 'এ প্লাস' ক্যাটাগরি! দেখে নিন তাঁরা কত টাকা পাবেন!

আরও পড়ুনWriddhiman Saha: মুখ্যমন্ত্রীর কাছ থেকে বঙ্গবিভূষণ সম্মান পাচ্ছেন বাংলার 'ব্রাত্য' ঋদ্ধি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.