ট্রুডোর দেশে ক্রিকেট খেলবেন বল বিকৃতি-কাণ্ডের দুই নায়ক স্মিথ-ওয়ার্নার

সব ঠিকঠাক থাকলে চলতি মাসের শেষেই (২৮ জুন) ট্রুডোর দেশেই বল বিকৃতি-কাণ্ডের দুই নেপথ্য নায়ককে আবারও ২২ গজে দেখতে পাবেন ক্রিকেট অনুরাগীরা।

Updated By: Jun 4, 2018, 05:44 PM IST
ট্রুডোর দেশে ক্রিকেট খেলবেন বল বিকৃতি-কাণ্ডের দুই নায়ক স্মিথ-ওয়ার্নার

নিজস্ব প্রতিবেদন: অবশেষে ক্রিকেটের নক্ষত্র বলয়ে ফিরছেন দুই তারা-ই। কানাডার বিশ্ব টি-টোয়েন্টি লিগে কামব্যাক করছেন ব্যাগি গ্রিনদের দুই সেনানায়ক, স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নার। 

আরও পড়ুন- এবিডি নন, আফ্রিকার বর্ষসেরা ক্রিকেটার এই স্পিডস্টার

সব ঠিকঠাক থাকলে চলতি মাসের শেষেই (২৮ জুন) ট্রুডোর দেশেই বল বিকৃতি-কাণ্ডের দুই নেপথ্য নায়ককে আবারও ২২ গজে দেখতে পাবেন ক্রিকেট অনুরাগীরা।  স্টিভ স্মিথ খেলবেন টরেন্টো ন্যাশনালসের হয়ে। অন্যদিকে ডেভিড ওয়ার্নারকে মাঠে নামতে দেখা যাবে উইননিপেগ হকস-দলের জার্সি পরে।  তবে এই লিগে দেখা যাবে না  বল বিকৃতি-কাণ্ডের মূল দোষী (ক্যামেরা এবং টেলিভিশনের পর্দায় যাকে বল বিকৃতি করতে দেখা গিয়েছে) ব্যানক্রফ্টকে।

আরও পড়ুন- এশিয়া কাপে জয়ের ধারা অব্যাহত ভারতের

একটি ক্রিকেট সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুয়ায়ী, আগামী মাসে ডারউইন স্ট্রাইক লিগে কামব্যাক করবেন এই অজি ক্রিকেটাররা। ২৮ জুন থেকে ১৫ জুলাই পর্যন্ত চলবে  বিশ্ব টি-টোয়েন্টি লিগ। কানাডার এই ক্রিকেট টুর্নামেন্টে অংশ নেবে ৫টি দল। স্টিভ স্মিথ এবং ওয়ার্নার ছাড়াও শাহিদ আফ্রিদি, ডেভিড মিলার, লাসিথ মালিঙ্গা, সুনীল নারিন, ডোয়োন ব্রাভো, অ্যান্ড্রু রাসেল, ক্রিস লিন, ড্যারেন সামির মতো তারকারাও।