চোটের জন্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজে নেই স্মিথ

গোঁড়ালিতে চোটের জন্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজ থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথ। অ্যাডিলেড ওভালে তাঁর নেতৃত্বেই ৪-১ ব্যাবধানে পাকিস্তানের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজ জিতল অস্ট্রেলিয়া। কিন্তু ভালো খবরের পাশাপাশি অজি ক্রিকেটপ্রেমীদের জন্য থাকলো খারাপ খবরও।

Updated By: Jan 27, 2017, 10:51 AM IST
চোটের জন্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজে নেই স্মিথ

ওয়েব ডেস্ক: গোঁড়ালিতে চোটের জন্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজ থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথ। অ্যাডিলেড ওভালে তাঁর নেতৃত্বেই ৪-১ ব্যাবধানে পাকিস্তানের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজ জিতল অস্ট্রেলিয়া। কিন্তু ভালো খবরের পাশাপাশি অজি ক্রিকেটপ্রেমীদের জন্য থাকলো খারাপ খবরও।

আরও পড়ুন অভিষেক ম্যাচেই বিতর্কে জড়ালেন পারভেজ রসুল

ক্রিকেট অস্ট্রেলিয়ার এক কর্তা বলেছেন, 'মাঠে ফিল্ডিং করার সময় গোঁড়ালিতে চোট পেয়েছে স্মিথ। ওর চোটের জায়গায় এমআরআই করা হয়েছে। ওর বাঁ পায়ে চোট লেগেছে। স্টিভেন স্মিথের সেরে উঠতে অন্তত ১০ থেকে ১২ দিন সময় লাগবে। তাই ওকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজে পাওয়া যাবে না।' তবে, স্টিভেন স্মিথের পরিবর্তে নিউজিল্যান্ডের বিরুদ্ধে অস্ট্রেলিয়াকে কে নেতৃত্ব দেবেন, সেই নাম এখনও জানায়নি ক্রিকেট অস্ট্রেলিয়া। প্রসঙ্গত, সহঅধিনায়ক ডেভিড ওয়ার্নারকে ইতিমধ্যেই এই সিরিজে বিশ্রাম দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

আরও পড়ুন  মাত্র দু'রানের জন্য বিশ্বরেকর্ড ভাঙতে পারলেন না ডেভিড ওয়ার্নার