Oxygen-এর জন্য চারদিকে হাহাকার, সাহায্যে এগিয়ে এলেন Sourav

করোনার বিরুদ্ধে লড়াইয়ে সামিল BCCI সভাপতি।

Updated By: May 13, 2021, 08:48 PM IST
 Oxygen-এর জন্য চারদিকে হাহাকার, সাহায্যে এগিয়ে এলেন Sourav

নিজস্ব প্রতিবেদন: করোনার দ্বিতীয় ঢেউয়ে লন্ডভন্ড দেশ। দিকে দিকে অক্সিজেনের জন্য হাহাকার। প্রাণবায়ুর অভাবে চারদিকে মৃত্য়ু মিছিল। এই অবস্থায় সাহায্য়ের হাত বাড়িয়ে দিলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায় (Sourav Ganguly)। শহরের একটি স্বেচ্ছাসেবি গোষ্ঠীকে বেশ কয়েকটি অক্সিজেন কনসেনট্রেটর (oxygen concentrator) দিয়ে সাহায্য করলেন বিসিসিআই সভাপতি (BCCI President)।

আরও পড়ুন: CR7 কে ঘিরে ক্লাবে অসন্তোষ, জুভেন্তাস ছাড়বেন তারকা?

জানা গিয়েছে, বৃহস্পতিবার ওই সংস্থার হাতে বেশ কয়েকটি অক্সিজেন কনসেনট্রেটর (oxygen concentrator) তুলে দিয়েছে Sourav Ganguly Foundation। এই ভয়াবহ পরিস্থিতিতে পাশে থাকার জন্য় বিসিসিআই সভাপতিকে ধন্যবাদ জানিয়েছেন স্বেচ্ছাসেবি গোষ্ঠীর অন্য়তম সদস্য় শতদ্রু দত্ত। তিনি জানান, সর্বদা নিঃশব্দে মানুষের সেবা করেছেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। এই উদ্য়োগ তাঁর অগণিত অনুরাগীকে অনুপ্রাণিত করবে। সোশ্য়াল মিডিয়াতেও সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে (Sourav Ganguly) ধন্য়বাদ জানিয়েছেন তিনি। 

 

 

As usual India’s greatest captain and my guru leads from the front .. Today through his Sourav Ganguly Foundation he...

Posted by Satadru Dutta on Thursday, May 13, 2021

আরও পড়ুন: টিম ব্যর্থ হলে হারের দায় শুধুই ক্রিকেটারদের, কোচের চাকরি যাবে না কেন? প্রশ্ন Gavaskar-এর

জি ২৪ ঘণ্টাকে শতদ্রু দত্ত জানান, অতিমারিতে মানুষের কাছে অক্সিজেন পৌঁছে দিতে একটি প্রাইভেট সংস্থার সঙ্গে যৌথ ভাবে কাজ শুরু করছেন তিনি। তাঁর সঙ্গে রয়েছে আরও ৩৫ জন স্বেচ্ছাসেবক। আগামী রবিবার থেকে কলকাতা-সহ আট জেলায় তাঁরা পৌঁছে যাবেন। ইতিমধ্য়ে, ২টি বাসে অক্সিজেন পার্লার তৈরি করা হয়েছে। এছাড়া রয়েছে ভ্রাম্য়মান ২০টি অক্সিজেন গাড়ি। কোভিড কিটের পাশাপাশি করোনা আক্রান্তদের খাবারও দেবেন তাঁরা। এই উদ্য়োগে সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে পাশে পেয়ে স্বভাবতই খুশি শতদ্রু দত্ত।