CR7 কে ঘিরে ক্লাবে অসন্তোষ, জুভেন্তাস ছাড়বেন তারকা?

অনুশীলনে না এসে ফেরারি গাড়ি তৈরির কারখানায় গিয়ে  দামি একটি গাড়ি কেনেন তিনি। দলে অসন্তোষের কারণ, তাঁর সঙ্গে গিয়েছিলেন জুভেন্তাসের প্রেসিডেন্ট আন্দ্রেয়া আগনেল্লিও। 

Updated By: May 13, 2021, 07:05 PM IST
CR7 কে ঘিরে ক্লাবে অসন্তোষ, জুভেন্তাস ছাড়বেন তারকা?

নিজস্ব প্রতিবেদন-  জুভেন্তাস ছাড়তে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো?  স্পেনীয় সংবাদমাধ্যমগুলির খবর,  সি আর সেভেনের (CR7) ক্লাব ছাড়া এখন শুধুই সময়ের অপেক্ষা। কারণ দলের মধ্যে কেউই প্রায় মিশছেন না তাঁর সঙ্গে। তিনি ক্লাব অফিসিয়ালদের বেশি কাছের, তাই এমন কিছু সুবিধা ভোগ করেন, যাতে বিদ্রোহের পরিবেশ তৈরি হয়েছে জুভেন্তাসের (Juventus) সুখের ঘরে।ইউরোপিয়ান সুপার লিগ (European Super League) নিয়ে বিড়ম্বনার মধ্যেই নতুন বিতর্ক জুভেন্তাসে।

বুধবার সাসুয়োলোর বিরুদ্ধে জুভেন্তাসের হয়ে ১০০ তম গোল করেছেন রোনাল্ডো। লিগ টেবিলে চার নম্বর স্থানেও রয়েছে তাঁর দল। সবই ঠিক, কিন্তু গত সোমবার অনুশীলনে আসেন নি রোনাল্ডো। অনুশীলনে না এসে কোথায় গিয়েছিলেন তিনি? সূত্রের খবর, ফেরারি (Ferrari) গাড়ি তৈরির কারখানায় গিয়ে নিজের জন্য দামি একটি গাড়ি কেনেন তিনি। দলে অসন্তোষের একটা বড় কারণ, তাঁর সঙ্গে গিয়েছিলেন জুভেন্তাসের প্রেসিডেন্ট আন্দ্রেয়া আগনেল্লিও। এতেই অশান্তি বাড়ে।

আরও পড়ুন: টিম ব্যর্থ হলে হারের দায় শুধুই ক্রিকেটারদের, কোচের চাকরি যাবে না কেন? প্রশ্ন Gavaskar-এর

অন্য খেলোয়াড়দের দাবি, এই সময়ে দল যখন বিপদের মধ্যে রয়েছে, তখন অনুশীলন না করে গাড়ি কিনতে যাওয়া আদৌ উচিত হয়নি তারকা ফুটবলারের। এমনকি মাঠের ভিতর রোনাল্ডোর ব্যবহার নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ। বিশেষত বল না পেলে যে ভাবে সতীর্থদের উপরে যেভাবে বিরক্তি দেখান রোনাল্ডো, তাতেও ক্ষুব্ধ সতীর্থরা।

এদিকে জুভেন্তাসে রোনাল্ডো আদৌ থাকবেন কি না, তা নিয়ে উঠছে প্রশ্ন। পরের বার চ্যাম্পিয়ন্স লিগ জুভেন্তাস যদি খেলতে না পারে, তাহলে CR7 কতটা ক্লাবে থাকবেন তা নিয়ে সংশয় থেকেই যায়। প্রথম চারে শেষ করলেও উয়েফা ক্লাবকে নির্বাসিত করতে পারে। প্রচুর অর্থের বিনিময়ে অন্য ক্লাবে যোগদানের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না।