Shah At Sourav Ganguly's House: কেন নৈশভোজ সারতে তাঁর বাড়িতে অমিত শাহ? খোলসা করলেন খোদ সৌরভ

BCCI সভাপতিকে কি এবার রাজনীতির ২২ গজে দেখা যাবে?  মেনুতেই বা কী থাকছে?

Updated By: May 6, 2022, 04:50 PM IST
Shah At Sourav Ganguly's House: কেন নৈশভোজ সারতে তাঁর বাড়িতে অমিত শাহ? খোলসা করলেন খোদ সৌরভ

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) ২/৬ বীরেন রায় রোডের বাড়িতে যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সেজন্য আঁটসাঁট নিরাপত্তা। কেন হঠাৎ তাঁর বাড়িতে অমিত শাহ (Union Home Minister Amit Shah)? জানালেন খোদ 'মহারাজ'।

সংবাদ মাধ্যেমর মুখোমুখি হয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বলেন, "উনি আসবেন। নৈশভোজের আমন্ত্রণ গ্রহণ করেছেন। সন্ধেবেলা আসবেন।" বিসিসিআই সভাপতিকে কি এবার রাজনীতির ২২ গজে দেখা যাবে? স্বভাবসিদ্ধ ভঙ্গিতে এই সম্ভাবনা উড়িয়ে দেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

তিনি বলেন, "বহু কথা রটে। আমার সঙ্গে বহুদিনের আলাপ। ২০০৮ সাল থেকে। খেলার সময়েও দেখা হত। কিন্তু সেইসময় অত দেখা হত না। কারণ আমি বাইরে বাইরে থাকতাম। এর বেশি কিছু নয়।" মহারাজের বাড়িতে শাহের যাওয়াকে কটাক্ষ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দই, রসগোল্লা খাওয়াতে বলেন তৃণমূল নেত্রী। এই বিষয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) বলেন, "দিদি বাঙালি। তাই বাঙালিরা যেভাবে মানুষকে আপ্যায়ন করেন, উনি সেইভাবেই বলেছেন।"

কী কী থাকছে মেনুতে? সৌরভ বললেন, "আমি বাড়ি গিয়ে দেখব। উনি নিরামিষ খান। আমি ওনার ছেলের সঙ্গে কাজ করি। অনেকদিনের আলাপ।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.