হেডস্যার না ডিরেক্টর- টিম ইন্ডিয়ায় সৌরভ কোন ভূমিকায়! ঝুলেই রইল সিদ্ধান্ত

ধোনি -কোহলিদের হেডস্যার না ডিরেক্টর। কোন ভূমিকায় সৌরভকে দেখা যাবে। তা নিয়ে সোমবারও সিদ্ধান্ত হল না। গত কয়েকদিন ধরেই জল্পনা চলছিল যে মহারাজকে টিম ইন্ডিয়ার দায়িত্বে দেখা যেতে পারে। সোমবার বোর্ড সভাপতি ডালমিয়ার বাড়িতে গিয়ে বৈঠক করেন বোর্ড সচিব অনুরাগ ঠাকুর।

Updated By: May 25, 2015, 08:42 PM IST
হেডস্যার না ডিরেক্টর- টিম ইন্ডিয়ায় সৌরভ কোন ভূমিকায়! ঝুলেই রইল সিদ্ধান্ত

ওয়েব ডেস্ক: ধোনি -কোহলিদের হেডস্যার না ডিরেক্টর। কোন ভূমিকায় সৌরভকে দেখা যাবে। তা নিয়ে সোমবারও সিদ্ধান্ত হল না। গত কয়েকদিন ধরেই জল্পনা চলছিল যে মহারাজকে টিম ইন্ডিয়ার দায়িত্বে দেখা যেতে পারে। সোমবার বোর্ড সভাপতি ডালমিয়ার বাড়িতে গিয়ে বৈঠক করেন বোর্ড সচিব অনুরাগ ঠাকুর।

বৈঠকের পর তিনি জানান ৫ জুন শহরে আসবে ভারতীয় দল। ৬ জুন ক্রিকেটারদের ফিটনেস টেস্ট। তার আগেই নাম ঘোষণা হবে কোচ আর টিম ডিরেক্টরের। তার পরের দিন বাংলাদেশ রওনা হবে ভারতীয় দল।

ভারতীয় দলের টিম ডিরেক্টর পদে সৌরভ গাঙ্গুলির আগমনের পথ প্রায় পাকা হয়ে গেলেও বাধা হয়ে দাঁড়িয়েছে চুক্তির শর্ত। সৌরভ চাইছেন বিসিসিআই তার সঙ্গে লম্বা চুক্তি করুক। ২০১৯ সালের বিশ্বকাপকে টার্গেট রেখে সৌরভ এগোতে চান। কিন্তু বোর্ড কর্তারা এত লম্বা চুক্তি করতে আগ্রহী নন। বোর্ড সচিব অনুরাগ ঠাকুর ও রাজীব শুক্লা সভাপতি জগমোহন ডালমিয়ার বাড়িতে গিয়ে  তার সঙ্গে এব্যাপারে কথা বলেন।

জানা গেছে ডালমিয়া সৌরভের সঙ্গে কথা বলবেন। এরপর বোর্ডের শীর্ষকর্তারা নিজেদের মধ্যে আলোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। জুনের তিন বা চার তারিখে ভারতীয় দলের টিম ডিরেক্টর ও কোচের নাম ঘোষণা করবে বিসিসিআই। সৌরভ শেষ পর্যন্ত টিম ডিরেক্টর বা হাইপারফরম্যান্স ম্যানেজার না হলে তাকে ক্রিকেট পরামর্শদাতা কমিটিতে রাখা হবে সচিনদের সঙ্গে।
                             
পাঁচই জুন ভারতীয় দল কলকাতায় মিলিত হবে। দল যাবে সাত জুন। পাঁচই জুন ভারতীয় দল কলকাতায় মিলিত হবে।

.