IPL 2020: প্রস্তুতি খতিয়ে দেখতে দশ দিন আগেই মরু শহরে উড়ে গেলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

করোনাকে সামলে আইপিএল-কে সফল করতে সামনে থেকে নেতৃত্ব দেবেন সৌরভ গাঙ্গুলি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 9, 2020, 02:08 PM IST
IPL 2020: প্রস্তুতি খতিয়ে দেখতে দশ দিন আগেই মরু শহরে উড়ে গেলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি
ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: আমিরশাহিতে আইপিএল শুরু ১৯ সেপ্টেম্বর। কিন্তু বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি মরু শহরে পৌঁছে যাচ্ছেন ১০ দিন আগেই। আইপিএল প্রস্তুতি খতিয়ে দেখতে কলকাতা ছেড়ে দুবাই-এর উড়ান ধরলেন সৌরভ। সব কাজ সুষ্ঠুভাবে করার জন্যই এত আগে আরব দেশে উড়ে যাচ্ছেন বোর্ড প্রেসিডেন্ট।

কলকাতা থেকে দুবাইয়ের উড়ান ধরার আগে মাস্ক ফেসশিল্ড পরে সেলফি তুলেছেন সৌরভ। সঙ্গে লিখেছেন,  ছয় মাসে আমি প্রথম ফ্লাইটে চড়ছি দুবাইয়ে যাচ্ছি আইপিএল-এর জন্য। জীবন এমনটাই। ওই ইনস্টাগ্রাম পোস্টে বিমানের ভিতরে বসে থাকার ছবিও সৌরভ পোস্ট করেছেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

My first flight in 6months to dubai for IPL.. crazy life changes ..

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

 

করোনাকে সামলে আইপিএল-কে সফল করতে সামনে থেকে নেতৃত্ব দেবেন সৌরভ গাঙ্গুলি। পরিস্থিতির বিচারে এবারের আইপিএল অনেক বেশি চ্যালেঞ্জিং! কারণ সমস্যা ছিল একাধিক। একে করোনা, সঙ্গে স্পনসর চলে যাওয়া, তারপর দেশের বাইরে আইপিএল। সব সমস্যা মিটিয়ে সফলভাবে আইপিএল আয়োজন করতে তৈরি টিম সৌরভ।

দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় শেষ পর্যন্ত বিদেশের মাটিতে আইপিএল করতে বাধ্য হয়েছে বিসিসিআই। সবদিক বিবেচনা করে সংযুক্ত আরব আমিরশাহিকে আইপিএল-এর জন্য সুরক্ষিত ভেন্যু হিসেবে বেছে নিয়েছে বিসিসিআই। রবিবার বিকেলে এবারের আইপিএল-এর চূড়ান্ত সূচি প্রকাশ করেছে বিসিসিআই। ১৯ সেপ্টেম্বর উদ্বোধনী ম্যাচে আবু ধাবিতে মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস।

আমিরশাহির তিন শহর-দুবাই, আবু ধাবি এবং শারজাতে এবছর আইপিএল-এর ম্যাচ গুলি হবে। ২৪টি ম্যাচ হবে দুবাইয়ে, ২০টি ম্যাচ হবে আবু ধাবিতে আর ১২টি ম্যাচ হবে শারজায়। প্লে অফ এবং ফাইনাল ম্যাচ কবে কোথায় হবে তা পরে জানানো হবে। ম্যাচ শুরু ভারতীয় সময় সন্ধে সাড়ে সাতটায়। আর যে দিন দুটো করে ম্যাচ সেই দিন প্রথম ম্যাচ শুরু ভারতীয় সময় বিকেল সাড়ে তিনটেয়।

আরও পড়ুন -  সিরিজের শেষ ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে টি-২০ তে সিংহাসন ধরে রাখল অস্ট্রেলিয়া

.