Euro 2020 Final: Sourav র বাজি England, টিকিট চেয়ে মহারাজের কাছে আসছে ফোন!

"একজন অ্যাথলিটের কাছে ইউরো কাপের ফাইনালে খেলাটা আশীর্বাদের মতো।"

Updated By: Jul 9, 2021, 10:29 PM IST
Euro 2020 Final: Sourav র বাজি England, টিকিট চেয়ে মহারাজের কাছে আসছে ফোন!

নিজস্ব প্রতিবেদন: মাঝে আর কিছু ঘণ্টা। তারপরেই শুরু উয়েফা ইউরো ফাইনাল (UEFA Euro 2020 Final)। লন্ডনের ওয়েম্বলিতে মেগা ম্যাচে মুখোমুখি ইংল্যান্ড-ইটালি (England vs Italy) রাত জেগে ইউরো কাপের খেলা দেখছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। প্রাক্তন ভারত অধিনায়ক ও বিসিসিআই প্রেসিডেন্টের ফাইনালে বাজি হ্যারি কেন (Harry Kane) অ্যান্ড কোং। 

১৯৬৬ বিশ্বকাপের ফাইনালের পর এই প্রথম থ্রি-লায়ন্স কোনও মেজর টুর্নামেন্টের (বিশ্বকাপ ও ইউরো কাপ) ফাইনালে। ৫৫ বছরটা পার হয়ে যাওয়ার পর ইতিহাসের সন্ধিক্ষণে ইংল্যান্ড। স্পোর্ট টুডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে সৌরভ বলছেন, "রবিবার ইংল্যান্ড ইউরো ফাইনাল খেলছে। আমরা অনুমানই করতে পারছি না যে, কাপের জন্য কীভাবে ঝাঁপাতে চলেছে ওই দেশটা। কিন্তু একজন অ্যাথলিটের কাছে ইউরো কাপের ফাইনালে খেলাটা আশীর্বাদের মতো। হ্যারি কেন কিংবা রহিম স্টারলিং বা হ্যারি ম্যাগুয়ের। বিশেষত কেন-স্টারলিং জুটি অবিশ্বাস্য ফুটবল খেলছে এই টুর্নামেন্টে। ইংল্যান্ডের জার্সি পরে সবাই ফাইনালে ওয়েম্বলিতে আসবে। স্টেডিয়াম ভরে যাবে শুধু ইংল্যান্ড সমর্থকে। অবশ্যই ইটালির ফ্যানেরা থাকবেন।" 

আরও পড়ুন: UEFA EURO Final 2020: Italy vs England ম্যাচে টিকিটের দাম উঠল ৫৬ লক্ষ!

ফাইনালের টিকিটের চাহিদা তুঙ্গে। এমনকী ফ্যানেরা টিকিটের জন্য যে কোনও দাম দিতেই রাজি। জানা যাচ্ছে কালো বাজারে  ৫৬ লক্ষ টাকায় বিকোচ্ছে ফাইনালের টিকিট। সৌরভ বলছেন তাঁর কাছেও রোজ ফোন আসছে ফাইনালের টিকিট চেয়ে। মহারাজ বলছেন, "আমার ভাই প্রতিদিন আমাকে ফোন করছে ফাইনালের দু'টো টিকিট চেয়ে। ইংল্যান্ডের মধ্যে একটা উন্মাদনা দেখা যাচ্ছে।"রবিবাসরীয় মহারণে আশা করা হচ্ছে ওয়েম্বলিতে ৬৭ হাজার ৫০০ জন দর্শক আসতে পারেন। ৯০ হাজারের দর্শক আসন বিশিষ্ট স্টেডিয়াম হয়তো কানায় কানায় ভর্তিও হয়ে যেতে পারে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)