UEFA EURO Final 2020: Italy vs England ম্যাচে টিকিটের দাম উঠল ৫৬ লক্ষ!

ফাইনালের টিকিটের কালোবাজারি চলছে রমরমিয়ে।

Updated By: Jul 9, 2021, 08:02 PM IST
UEFA EURO Final 2020: Italy vs England ম্যাচে টিকিটের দাম উঠল ৫৬ লক্ষ!

নিজস্ব প্রতিবেদন: আর কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই উয়েফা ইউরোর (UEFA EURO 2020) মেগা ফাইনালে মুখোমুখি ইটালি বনাম ইংল্যান্ড (Italy vs England)। ওয়েম্বলি স্টেডিয়ামে হাজির থেকে এই ঐতিহাসিক ম্যাচের সাক্ষী হতে চাইছেন ফুটবল ফ্যানেরা। বলাই বাহুল্য যে, ফাইনালের টিকিটের চাহিদা তুঙ্গে। মনকী ফ্যানেরা টিকিটের জন্য যে কোনও দাম দিতেই রাজি।

ব্রিটিশ দৈনিক ডেইলি মেইলের রিপোর্ট বলছে ফাইনালের টিকিটের কালোবাজারি চলছে রমরমিয়ে। এমনকী টিকিটের সর্বোচ্চ দাম উঠেছে ৫৪ হাজার পাউন্ড। ভারতীয় মুদ্রায় যা ৫৬ লক্ষ টাকা। যদিও উয়েফা হাই প্রোফাইল টিকিট রিসেল ওয়েবসাইট, সোশ্যাল মিডিয়া পেজ কিংবা ইবে-র থেকে ফাইনালের টিকিট কিনলে, উয়েফা দর্শকদের মাঠে ঢুকতে দেবে না বলেও জানিয়েছে। কারণ ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থার মতে এসব জায়গা থেকে টিকিট কেনা বেআইনি।

আরও পড়ুন: ২ বছরের চুক্তিতে Sergio Ramos এলেন Paris Saint-Germain এ খেলতে

রবিবাসরীয় মহারণে আশা করা হচ্ছে ওয়েম্বলিতে ৬৭ হাজার ৫০০ জন দর্শক আসতে পারেন। ৯০ হাজারের দর্শক আসন বিশিষ্ট স্টেডিয়াম হয়তো কানায় কানায় ভর্তিও হয়ে যেতে পারে। ব্রিটিশ সরকার পুরো গ্যালারি ভর্তি ফাইনালের সবুজ সঙ্কেত দিতে পারে। যদি তেমনটা ঘটে, তাহলে এখনই অনুমান করা যাচ্ছে যে, টিকিটের চাহিদা আর দাম ঠিক কোন জায়গায় পৌঁছাতে পারে। চলতি ইউরোতে ওয়েম্বলি দর্শক সংখ্যা ক্রমেই বেড়েছে। গ্রুপ পর্যায়ে ২২ হাজার ৫০০ দর্শক এসেছিলেন ওয়েম্বলিতে। শেষ ষোলোর পর্বে ৪৫ হাজার দর্শক এসেছিলেন। জোড়া সেমি ফাইনাল দেখেছে ৬০ হাজার দর্শক। প্রবণতা বলছে হাউসফুল হবে ইউরো ফাইনাল।
 
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.