লর্ডসে স্মৃতি-সরণিতে Sourav; দেখা হল 'প্রিন্স অব ক্যালকাটা' অভিধাদানকারীর সঙ্গে

বৃহস্পতিবার ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের প্রথম দিনে লর্ডসের দর্শকাসনে বসে স্মৃতিমেদুর বিসিসিআই সভাপতি (BCCI President)। 

Updated By: Aug 13, 2021, 12:01 AM IST
লর্ডসে স্মৃতি-সরণিতে Sourav; দেখা হল 'প্রিন্স অব ক্যালকাটা' অভিধাদানকারীর সঙ্গে

নিজস্ব প্রতিবেদন: সালটা ১৯৯৬। লর্ডসে অভিষেক টেস্টে শতরান করে ভারতীয় ক্রিকেটে নতুন তারকার আবির্ভাবের শঙ্খধ্বনি দিয়েছিলেন সৌরভ (Sourav Ganguly)। তার পর ন্যাটওয়েস্ট ট্রফিতে তাঁর শার্ট ওড়ানোর ছবিও এই লর্ডসের ব্যালকনিতে। যা অকুতোভয় ভারতীয় ক্রিকেটের জয়যাত্রার সূচনা-স্মারক। বৃহস্পতিবার ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের প্রথম দিনে লর্ডসের দর্শকাসনে বসে স্মৃতিমেদুর বিসিসিআই সভাপতি (BCCI President)। আর নেটিজেনরা অভিভূত হলেন সৌরভ ও বয়কটকে পাশাপাশি দেখে। 

ইনস্টাগ্রামে ১৯৯৬ থেকে ২০২১ সাল যাত্রাপথের ৪টি ছবি দিয়ে সৌরভ (Sourav Ganguly) লিখেছেন,'১৯৯৬ সালে এখানে ক্রিকেটার হিসেবে এসেছিলাম। তার পর অধিনায়ক। আজ প্রশাসক হিসেবে লর্ডসের মাঠে খেলা দেখছি।'   

এ দিন দর্শকাসনে জিওফ্রে বয়কটের সঙ্গেও দেখা হল সৌরভের। দু'জনে অনেকক্ষণ কথাও বললেন। নেটিজেনরা মনে করিয়ে দিলেন, ভারতের প্রাক্তন অধিনায়ককে 'প্রিন্স অব ক্যালকাটা' উপাধি দিয়েছিলেন বয়কটই। 

এ দিন দর্শকাসনে জয় শাহ, ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রধান টম হ্যারিসন এবং সৌরভজায়া ডোনাকেও দেখা গিয়েছে।

আরও পড়ুন- India vs England 2nd Test: প্রথম দিনেই সেঞ্চুরি KL Rahul-র, ইনস্টা-পোস্টে শুভেচ্ছা Sunil Shetty-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)