প্রাণবায়ু জোগানের পর এবার Sourav Ganguly দুঃস্থদের জন্য টিকাকরণ করাচ্ছেন

প্রাক্তন ভারত অধিনায়ক নিজের পাড়ায় করোনা টিকাকরণ করাচ্ছেন দুঃস্থদের জন্য।

Updated By: Jun 4, 2021, 09:47 PM IST
প্রাণবায়ু জোগানের পর এবার Sourav Ganguly দুঃস্থদের জন্য টিকাকরণ করাচ্ছেন

নিজস্ব প্রতিবেদন: করোনাক্রান্তদের (COVID-19) জন্য সৌরভ গঙ্গোপাধ্যায় একাধিকবার অক্সিজেনের জোগান দিয়েছেন। বিসিসিআই প্রধানের ফাইন্ডেশন শহর থেকে জেলায় পৌঁছে দিয়েছে অক্সিজেন কনসেনট্রেটর। এবার প্রাক্তন ভারত অধিনায়ক নিজের পাড়ায় করোনা টিকাকরণ করাচ্ছেন দুঃস্থদের জন্য। শহরের একটি বেসরকারি হাসপাতালের সঙ্গে চুক্তি করে সৌরভ বেহালা চৌরাস্তায় আগামী ১৩ জুন টিকাকরণের শিবির করাচ্ছেন।

আরও পড়ুন: Pataudi-Sharmila থেকে Virat-Anushka! রইল বলিউড ও বাইশ গজের যুগলবন্দির ইতিহাস

জানা যাচ্ছে এই শিবিরে ১৫০ জন কোভিশিল্ড (covishield) নেওয়ার সুযোগ পাচ্ছেন। প্রথম ডোজের পাশাপাশি, কারোর যদি দ্বিতীয় ডোজ দেওয়ার প্রয়োজ হয়, তাহলে সেই ব্যক্তিও টিকা নেওয়ার সুযোগ পাবেন। তবে ৮৪ দিনের ব্যবধান থাকলেই দেওয়া হবে দ্বিতীয় ডোজের টিকা। এই মুহূর্তে সৌরভ চলে গিয়েছেন সংযুক্ত আরব আমিরশাহিতে। মরুদেশে আইপিএল-এর (IPL 2021) দ্বিতীয় পর্ব শুরু হবে সেপ্টেম্বরের মাঝামাঝি সময়। এখনই সৌরভ তদারকি করতে চলে গিয়েছেন ওখানে। সৌরভ দুবাই থেকে বসেই ইনস্টাগ্রামে সেলফি পোস্ট করে জানিয়েছেন যে, দুবাই তাঁকে লকডাউন থেকে মুক্তি দিয়েছে। জানা যাচ্ছে ১৩ জুনই নাকি তিনি শহরে ফিরবেন। তাঁর বাড়ির সংলগ্ন দফতরেই এই টিকাকরণ হবে বলে খবর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)