Sourav Ganguly: ভারতের জয়ে উচ্ছ্বসিত সৌরভ; হাসপাতাল থেকে টুইট, 'আমি একেবারেই অবাক হইনি'

শারীরিক অবস্থার আরও কিছুটা উন্নতি।

Updated By: Dec 30, 2021, 09:24 PM IST
 Sourav Ganguly:  ভারতের জয়ে উচ্ছ্বসিত সৌরভ; হাসপাতাল থেকে টুইট, 'আমি একেবারেই অবাক হইনি'

নিজস্ব প্রতিবেদন: ওমিক্রন রিপোর্ট আসেনি এখনও। তবে, শারীরিক অবস্থার উন্নতি হয়েছে আরও খানিকটা। হাসপাতাল থেকেই সেঞ্চুরিয়ানে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্ট নজর রেখেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। কোহলিদের জয়ের পর টুইটও করলেন উচ্ছ্বসিত বোর্ড সভাপতি (BCCI President)।

সেঞ্চুরিয়নের (Centurion) সুপারস্পোর্ট (SuperSport Park) পার্কে ইতিহাস লিখল কোহলি অ্যান্ড কোং। পেসারদের দাপটে বক্সিং ডে টেস্টে দক্ষিণ আফ্রিকাকে ১১৩ রানে হারিয়ে দিল ভারত। সিরিজেও এগিয়ে গেল ১-০ ব্যবধানে। টুইটে সৌরভ লিখলেন, 'দারুণ জয় টিম ইন্ডিয়ার। এই ফলাফলে আমি একেবারেই অবাক হইনি। ভারতকে এই সিরিজে হারানো কঠিন হতে চলেছে। দক্ষিণ আফ্রিকাকে নিজের ক্ষমতা বাইরে গিয়ে খেলতে হবে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা'। 

 

কেমন আছেন মহারাজ? সোমবার রাতে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন বিসিসিআই সভাপতি (BCCI President)। এদিন হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে। ভর্তি হওয়ার পর থেকে আর জ্বর আসেনি। বুকে যে সামান্য সর্দি জমেছিল, তাও আগের থেকে কমেছে। মোটের উপর স্বাভাবিক খাওয়া দাওয়া করছেন সৌরভ। ওষুধ ছাড়াই ভালো ঘুমিয়েছেন তিনি। 

আরও পড়ুন: India vs South Africa: তৃতীয় দেশ হিসাবে দক্ষিণ আফ্রিকায় এই ইতিহাস লিখল ভারত

এদিকে গতকাল, বুধবার স্থানীয় কাউন্সিলরের উপস্থিতিতে বেহালায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়ি ও আশেপাশের এলাকায় জীবাণুমুক্ত করেছে কলকাতা পুরসভা। সৌরভের পরিবারের কেউ অবশ্য করোনা আক্রান্ত হননি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.