Sourav Ganguly: আরজি কর-কাণ্ডে তুমুল কটাক্ষের শিকার, বুধবার জোড়া প্রতিবাদ মিছিলে সৌরভ...

Kolkata Doctor Rape and Murder: আরজি কর-কাণ্ডে সমালোচনায় জেরবার হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আর জি কর-কে বিচ্ছিন্ন ঘটনা বলায় তাঁর দিকে ধেয়ে আসে একাধিক কটাক্ষ। এবার বুধবার সেই কটাক্ষের পরেই রাস্তায় নামছেন সৌরভ। 

Updated By: Aug 20, 2024, 05:22 PM IST
Sourav Ganguly: আরজি কর-কাণ্ডে তুমুল কটাক্ষের শিকার, বুধবার জোড়া প্রতিবাদ মিছিলে সৌরভ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি করের ঘটনায় (R G Kar Incident) নিজের মতামত রাখতে গিয়ে তুমুল সমালোচনার মুখে পড়েন বাংলার আন্তর্জাতিক মুখ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। প্রাক্তন ক্রিকেটারের বক্তব্য ঘিরে ঝড় ওঠে নেটপাড়ায়। সৌরভ বলেন যে 'একটা বিচ্ছিন্ন ঘটনা থেকে কলকাতায় মেয়েদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলা যায় না। কারণ ভারতের সবচেয়ে সেফ সিটি কলকাতা।' আরজি করে ঘটে যাওয়া এই মর্মান্তিক ঘটনাকে কেন 'বিচ্ছিন্ন ঘটনা' বললেন তা নিয়ে তুমুল কটাক্ষের মুখে পড়েন সৌরভ। অনেকেই দাদাগিরি বয়কটেরও ডাক দেন। এবার সেই কটাক্ষের পরে পথে নামছেন সৌরভ।

আরও পড়ুন- Shreyas Talpade: শ্রেয়াসের মৃত্যুর খবরে ভেঙে পড়েছে পরিবার, নেটপাড়ায় পোস্ট করা হল বিবৃতি...

আর জি কর কাণ্ডে এবার প্রতিবাদ মিছিলে এবার স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে হাঁটবেন সৌরভ। বুধবার সন্ধেবেলা বেহালাতে এক প্রতিবাদ মিছিলের আয়োজন করেছেন ডোনা। ২১ অগাস্ট, সন্ধে সাড়ে ৭টায় বড়িশা প্লেয়ার্স কর্নার বা তাঁর নাচের স্কুল দীক্ষা মঞ্জুরি থেকে মিছিল শুরু হবে। নাচের স্কুলের ছাত্র ছাত্রীদের পাশাপাশি সাধারণ মানুষকেও এই মিছিলে পা মেলানোর জন্য আবেদন রাখছেন। এই মিছিলে নৃত্যশিল্পীরা কালো পোশাকে হাঁটবেন বলেই খবর। 

আরও পড়ুন- Polygraph Test: আরজি কর-কাণ্ডে ধৃত সঞ্জয়ের পলিগ্রাফ টেস্ট! কীভাবে করা হয় এই পরীক্ষা?

সোশ্যাল মিডিয়া জুড়ে যখন কটাক্ষের ঝড়, যখন দাদাগিরি বয়কটের দাবি সেই সময়ই সৌরভ নিজের প্রোফাইল পিকচার বদলে করলেন কালো। শুধু তিনি নন, একই কাজ করেন ডোনা গঙ্গোপাধ্যায় ও সানাও। তবে শুধু একটা মিছিলে নয়, ২১ অগাস্ট জোড়া মিছিলে প্রতিবাদে নামবেন মহারাজ। এদিনই প্রাক্তন ও বর্তমান ক্রীড়াবিদরা বিকেল ৩টের সময় একটি অবস্থান কর্মসূচীর ডাক দিয়েছেন। গোষ্ঠ পালের মূর্তির পাদদেশে জমায়েতে থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.