Shreyas Talpade: শ্রেয়াসের মৃত্যুর খবরে ভেঙে পড়েছে পরিবার, নেটপাড়ায় পোস্ট করা হল বিবৃতি...

Shreyas Talpade: গত বছর ১৪ ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন শ্রেয়াস তালপাড়ে। এরপর তাঁকে মুম্বইয়ের পশ্চিম আন্ধেরির বেলভিউ হাসপাতালে ভর্তি করানো হয়। ৪৭ বছর বয়সি শ্রেয়াসের এনজিওপ্লাস্টি করা হয়। পরে সুস্থ হয়ে বাড়ি ফিরে তিনি জানান "টিকা আমাদের সঙ্গে কী করেছে"। মঙ্গলবার সোশ্যাল মিডিয়া ভরে উঠল তাঁর মৃত্যুর খবরে। 

Updated By: Aug 20, 2024, 03:30 PM IST
Shreyas Talpade: শ্রেয়াসের মৃত্যুর খবরে ভেঙে পড়েছে পরিবার, নেটপাড়ায় পোস্ট করা হল বিবৃতি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছু মাস আগেই হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা শ্রেয়াস তালপাড়ে (Shreyas Talpade)। হাসপাতাল থেকে বাড়ি ফিরেই শ্রেয়াস জানিয়েছিলেন যে  কোভিড-১৯ ভ্যাকসিনের কারণেই নাকি তাঁর হার্ট অ্যাটাক। সেই সময় শ্রেয়াস বলেন যে তিনি তাঁর স্বাস্থ্যের যত্ন নিয়েছেন এবং তা সত্ত্বেও, তাঁর হার্ট অ্যাটাক হয়েছিল। শ্রেয়াস নিশ্চিত করে বলেন যে তিনি তত্ত্বটি অস্বীকার করতে পারেন না যে ভ্যাকসিন নেওয়ার পরে লোকেরা স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হয়েছে। মঙ্গলবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে যে প্রয়াত হয়েছেন অভিনেতা। সত্যিটা কী?

আরও পড়ুন- Polygraph Test: আরজি কর-কাণ্ডে ধৃত সঞ্জয়ের পলিগ্রাফ টেস্ট! কীভাবে করা হয় এই পরীক্ষা?

আকস্মিকভাবে এই খবর ছড়িয়ে পড়ায় বিস্মিত হয়েছেন তাঁর ভক্ত-অনুরাগীরা। কিন্তু এই খবর অভিনেতার চোখে পড়তেই ইনস্টাগ্রাম পোস্টে এক বিবৃতিতে শ্রেয়াস তালপাড়ে লেখেন, ‘আমি নিশ্চিত করতে চাই, আমি বেঁচে আছি, সুস্থ আছি এবং ভালো আছি। আমার মৃত্যুর খবর ভাইরাল হয়েছে, এ সম্পর্কে আমি জ্ঞাত। এ খবরের অপব্যবহার করা হচ্ছে। এটি সত্যিকার অর্থে ক্ষতির কারণ হতে পারে। এটি নিয়ে কেউ কেউ মজা করছেন, কেউ কেউ চিন্তিত হয়ে পড়েছেন। বিশেষ করে আমার পরিবার।’

বাবার মৃত্যুর খবরে ভয় পেয়েছেন শ্রেয়াসের মেয়ে। তিনি বলেন, ‘আমার ছোট মেয়েটি প্রতিদিন স্কুলে যায়, এরই মধ্যে আমার সুস্থতার বিষয় নিয়ে সে উদ্বিগ্ন হয়ে পড়েছে। সে ক্রমাগত আমাকে প্রশ্ন করছে। মিথ্যা খবরটি তার ভেতরে ভয় আরো গভীর করছে। স্কুলের শিক্ষক ও সহপাঠিদের কাছ থেকেও প্রশ্নের মুখোমুখি হচ্ছে।’

আরও পড়ুন- Rituparna Sengupta: 'আমি হয়তো শাঁখ বাজানোয় পারফেক্ট নই, কিন্তু...', কটাক্ষের প্রতিবাদে ঋতুপর্ণা...

প্রসঙ্গত, গত বছর ১৪ ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন শ্রেয়াস তালপাড়ে। এরপর তাঁকে মুম্বইয়ের পশ্চিম আন্ধেরির বেলভিউ হাসপাতালে ভর্তি করানো হয়। ৪৭ বছর বয়সি শ্রেয়াসের এনজিওপ্লাস্টি করা হয়। পরে সুস্থ হয়ে বাড়ি ফিরে তিনি জানান "টিকা আমাদের সঙ্গে কী করেছে"। যদিও তিনি বলেন যে "পর্যাপ্ত প্রমাণ নেই, তাই কোনও বিবৃতি দেওয়া অর্থহীন"। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.