আইপিএলে খেলা নিয়ে জল্পনা জিইয়ে রাখলেন সৌরভ

পরের আইপিএলে খেলার সম্ভাবনা জিইয়ে রাখলেন সৌরভ গাঙ্গুলি। এবছর আইপিএলে পুনে ওয়ারিয়র্সের খারাপ পারফরম্যান্সের পর দলের কর্ণধার সুব্রত রায় জানিয়ে দেন, পরের বছর সৌরভ মেন্টর হবেন। তিনি আর ক্রিকেটার হিসাবে খেলবেন না।

Updated By: May 23, 2012, 10:28 PM IST

পরের আইপিএলে খেলার সম্ভাবনা জিইয়ে রাখলেন সৌরভ গাঙ্গুলি। এবছর আইপিএলে পুনে ওয়ারিয়র্সের খারাপ পারফরম্যান্সের পর দলের কর্ণধার সুব্রত রায় জানিয়ে দেন, পরের বছর সৌরভ মেন্টর হবেন। তিনি আর ক্রিকেটার হিসাবে খেলবেন না। এরপর ক্রিকেটপ্রেমীরা ধরেই নেন ষষ্ঠ আইপিএলে আর খেলবেন না ভারতের এই প্রাক্তন অধিনায়ক। কিন্তু এই জল্পনার অবসান ঘটালেন খোদ সৌরভ । তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন, সামনের আইপিএল যখন চলবে তখন তাঁর বয়স চল্লিশও হবে না। ফলে এই বয়সে কোনও ক্রিকেটারের খেলায় কোন সমস্যা হতে পারে না। সৌরভ বলেন পারফরম্যান্সের দিকটা যদি ধরা হয় তাহলে দেখা যাবে অনেক অধিনায়কই তাঁর থেকে খারাপ পারফরম্যান্স করেছেন।
পঞ্চম আইপিএলে কে চ্যাম্পিয়ন হবে এই প্রশ্নে সৌরভ ব্যাট ধরেছেন নিজের পুরনো দল কেকেআরের হয়েই। তাঁর মতে সুনীল নারিনের মত স্পিনার দলে থাকায় বাড়তি সুবিধা পাচ্ছেন গম্ভীররা। শাহরুখ খান বিতর্কেও তাঁর প্রাক্তন দলের কর্ণধারের পাশেই দাঁড়িয়েছেন তিনি। তাঁর মতে এটা ছোট্ট ঘটনা। আলোচনার মাধ্যমেই তা মিটিয়ে নেওয়া যেতে পারে। 

.