"সৌরভদের একটু কথা বলে নেওয়া উচিত্ ছিল..." করোনা পরিস্থিতিতে ম্যাচ হওয়া নিয়ে বললেন মুখ্যমন্ত্রী

যদিও করোনা সংক্রমণে উদ্বেগজনক পরিস্থিতিতে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ নিয়ে আলোচনার জন্য সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া বৃহস্পতিবার নবান্নে গিয়েছিলেন মুখ্য সচিবের সঙ্গে দেখা করতে।

Updated By: Mar 13, 2020, 09:03 PM IST
"সৌরভদের একটু কথা বলে নেওয়া উচিত্ ছিল..." করোনা পরিস্থিতিতে ম্যাচ হওয়া নিয়ে বললেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: করোনা পরিস্থিতি উদ্বেগজনক, এটাই নবান্নের সভাঘরে বারবার মরিয়া হয়ে বোঝানোর চেষ্টা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথমে ঠিক ছিল ১৮ মার্চ ভারত-দক্ষিণ আফ্রিকা তৃতীয় একদিনের ম্যাচ হবে কলকাতায় ইডেন গার্ডেন্সে। বৃহস্পতিবার ঠিক ছিল ম্যাচ হবে দর্শকশূন্য ইডেনে। পরে অবশ্য তা বাতিল করে বিসিসিআই। যদিও করোনা সংক্রমণে উদ্বেগজনক পরিস্থিতিতে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ নিয়ে আলোচনার জন্য সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া বৃহস্পতিবার নবান্নে গিয়েছিলেন মুখ্য সচিবের সঙ্গে দেখা করতে। কিন্তু তার পরেও শুক্রবার মমতা বন্দ্যোপাধ্যায় সৌরভদের সমালোচনা করলেন।

এদিন করোনা পরিস্থিতিতে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ হওয়া নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, "সৌরভদের সব ঠিক আছে কিন্তু সৌরভদের একটু কথা বলে নেওয়া উচিত্ ছিল। অন্য কিছু নয়। খেলাটা যখন কলকাতায় হচ্ছে (ভারত-দক্ষিণ আফ্রিকা তৃতীয় একদিনের ম্যাচ) তখন কলকাতা পুলিসকে জানানো উচিত্ ছিল। সবার সম্মান জানিয়েই আমি এটা বলছি। একটা পুলিস কমিশনার, মুখ্যসচিব বা স্বরাষ্ট্র সচিব বা সরকারের কেউ  জানবে না। আপনারা সিদ্ধান্ত দেওয়ার পর যদি আপনারা জানান! আমরা তো আপনাদের বন্ধ করতে বলছি না। কিন্তু এই সিচুয়েশনে আপনি থাকলে আপনি কী করতেন? আমি যদি না করি, বলবে করল না।"

পাশাপাশি মমতা আরও বলেন, "এরকম একটা জিনিস যখন দেশে চলছে.... সেক্ষেত্রে একটা আলোচনা করে নিতে পারত। কতকগুলো ক্ষেত্রে কোনও ঘটনা ঘটলে তো আমাদের দায়িত্ব নিয়ে করতে হবে।  তখন যারা খেলল বা খেলতে এল তারা তখন বিষয় নয়। বিষয় তো দর্শকরা। সুতরাং আমার মনে হয়ে এগুলো একটু কথা বলে নিলে ভালো হয়। " (ঘটনাচক্রে মমতা বন্দ্যোপাধ্যায় যখন নবান্নে কথাগুলি বলেন তখন অন্যদিকে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ বাতিল করে দেয় বোর্ড।)

আরও পড়ুন - পরিস্থিতি উদ্বেগজনক! বোঝানোর চেষ্টা করলেন মুখ্যমন্ত্রী! নিজেদের মধ্যে ঝগড়া করে গেলেন দুই ক্লাবের কর্তারা

.