ধোনি বিরাটদের পারফরম্যান্স হাই করতে ম্যানেজার হবেন সৌরভ

ভারতীয় দলের হাই পারফরম্যান্স ম্যানেজার হতে চলেছেন সৌরভ গাঙ্গুলি। এমনটাই খবর মিলেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সূত্রে। সবকিছু ঠিকঠাক চললে জুন মাসেই এই পদে সৌরভের নাম ঘোষণা করতে পারে বিসিসিআই। জানা গেছে সৌরভও নাকি বোর্ড কর্তাদের এব্যাপারে সম্মতি দিয়েছেন। যদিও এব্যাপারে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে নারাজ সৌরভ।

Updated By: May 16, 2015, 06:30 PM IST
ধোনি বিরাটদের পারফরম্যান্স হাই করতে ম্যানেজার হবেন সৌরভ

ওয়েব ডেস্ক: ভারতীয় দলের হাই পারফরম্যান্স ম্যানেজার হতে চলেছেন সৌরভ গাঙ্গুলি। এমনটাই খবর মিলেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সূত্রে। সবকিছু ঠিকঠাক চললে জুন মাসেই এই পদে সৌরভের নাম ঘোষণা করতে পারে বিসিসিআই। জানা গেছে সৌরভও নাকি বোর্ড কর্তাদের এব্যাপারে সম্মতি দিয়েছেন। যদিও এব্যাপারে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে নারাজ সৌরভ।
                          
২৬ এপ্রিল কলকাতায় বোর্ডের ওয়ার্কিং কমিটির বৈঠকে ঠিক হয়েছিল ভারতের তিন প্রাক্তন অধিনায়ক সচিন তেন্ডুলকর , সৌরভ গাঙ্গুলি ও রাহুল দ্রাবিড়কে ভারতীয় দলের উন্নতির জন্য কাজে লাগানো হবে। ঠিক হয়েছে সচিন তেন্ডুলকরকে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির উন্নতির জন্য বিশেষ দায়িত্ব দেওয়া হবে। আর রাহুল দ্রাবিড়কে কাজে লাগানো হবে প্রতিভাবান ক্রিকেটারদের উন্নতির জন্য। দ্রাবিড় অবশ্য এখনও এব্যাপারে সম্মতি দেননি। আইপিএলের পর তিনি তার সিদ্ধান্ত জানাবেন। এদিকে বিসিসিআই ডানকান ফ্লেচারের পরিবর্ত খোঁজার কাজও শুরু করে দিয়েছে। ভারতীয় দলের নতুন কোচের একটি তালিকাও তৈরি করে ফেলেছেন বোর্ড কর্তারা।

.