SC East Bengal: এ-লিগের তারকা ফুটবলারকে দলে নিল ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গল কোচ মানোলো দিয়াজ দলের দ্বিতীয় বিদেশি হিসেবে টমিস্লাভকে নিলেন দলে।

Updated By: Sep 14, 2021, 05:34 PM IST
SC East Bengal: এ-লিগের তারকা ফুটবলারকে দলে নিল ইস্টবেঙ্গল

নিজস্ব প্রতিবেদন: দিন তিনেক আগে স্লোভানিয়ার আমির দেরভিসেভিচকে দলে নেওয়ার পর, এবার ইস্টবেঙ্গল অস্ট্রেলিয়ার এ-লিগের তারকা ফুটবলার টমিস্লাভ মারচেলাকে (Tomislav Mrcela) দলে নিল। লাল-হলুদের নয়া স্প্যানিশ কোচ ম্যানুয়েল মানোলো দিয়াজ দলের দ্বিতীয় বিদেশি হিসেবে টমিস্লাভকে নিলেন। ৬ ফুট ৪ ইঞ্চির ডিফেন্ডার নিঃসন্দেহে ইস্টবেঙ্গলের রক্ষণকে আরও মজবুত করে তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: SC East Bengal: মাঝমাঠের ধার বাড়াতে যোগ দিলেন স্লোভানিয়ার তারকা Amir Dervišević

২০১৮ সালে পার্থ গ্লোরিতে যোগ দেওয়া টমিস্লাভ এ-লিগ ক্লাবের হয়ে এ-লিগ প্রিমিয়রশিপ জেতেন ও দলের সাফল্যে বিরাট অবদান রাখেন। ২০১৮ সালে পার্থ গ্লোরিতে যোগ দেওয়া টমিস্লাভ এ-লিগ ক্লাবের হয়ে এ-লিগ প্রিমিয়রশিপ জেতেন ও দলের সাফল্যে বিরাট অবদান রাখেন। টমিস্লাভ বলেন,"ইস্টবেঙ্গলে যোগ দিতে পেরে আমি খুশি। এই ক্লাবের ব্যাপারে আমি দারুণ প্রতিক্রিয়া পেয়েছি। আমার অনেক বন্ধুবান্ধব আছে যাঁরা ইস্টবেঙ্গলে খেলেছেন। আমি এই ক্লাবের ব্যাপারে কিছু জিনিস জানি। সবাই বলেছে গোটা বিশ্বেই ইস্টবেঙ্গলের একটা প্রভাব আছে। রক্ষণে আমার অভিজ্ঞতাকে কাজে লাগানোর পাশাপাশি লকার রুমের দায়িত্বও নেব।" পার্থে জন্মানো টমিস্লাভ বেড়ে উঠেছেন ক্রোয়েশিয়ায়। একাধিক ক্লাবে খেলে চলে এলেন ইস্টবেঙ্গলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)