State Badminton Championship: ৩ দিনের প্রতিযোগিতা শেষ, খেতাব জিতলেন কারা?

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিলেন মন্ত্রী সুজিত বসু।

Updated By: Dec 11, 2021, 11:20 PM IST
State Badminton Championship:  ৩ দিনের প্রতিযোগিতা শেষ, খেতাব জিতলেন কারা?

নিজস্ব প্রতিবেদন: ৮৩ তম রাজ্য পুরুষদের সিঙ্গলসে চ্যাম্পিয়ন হলেন অয়ন পাল। মহিলা বিভাগে খেতাব জিতলেন উৎসাবা পালিত। ডাবলসেও মণিদীপা দে-র সঙ্গে জুটিতে বেঁধে বাজিমাত করলেন তিনি। পুরুষদের ডাবলসে কৌশিক পাল-পল্লব বসু আর মিক্সড ডাবলসে পল্লব বসু-মুসকান চট্টোপাধ্যায়ের হাতে ট্রফি উঠল।

ব্যাডমিন্টনে বাংলা ও পূর্বাঞ্চল দলে কারা সুযোগ পাবেন? রাজ্য স্তরের প্রতিযোগিতায় পারফরম্যান্সের ভিত্তিতেই বেছে নেওয়া হয় খেলোয়াড়দের। প্রতিবছর রাজ্য চ্যাম্পিয়নশিপে অংশ নেন সমস্ত জেলার ব্যাডমিন্টন খেলোয়াড়রা। বাদ যান না ক্রমতালিকায় থাকা শাটলাররাও। এবছর এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হল শিয়ালদহের  পিএল রায় ইন্ডোর স্টেডিয়ামে। ৮ ডিসেম্বর, বুধবার থেকে খেলা শুরু হয়েছিল। 

আরও পড়ুন:  ISL 2021-22, ATK Mohun Bagan vs Chennaiyin FC: জোড়া হারের পর ড্র সবুজ-মেরুনের

এদিন ছিল পুরুষ ও মহিলাদের সিঙ্গলস, ডাবলস ও মিক্সড ডাবলসের ফাইনাল। খেলার শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেঙ্গল অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি স্বপন বন্দ্যোপাধ্যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.