IPL 2020: লিগ শুরুর আগে স্মিথকে নিয়ে হঠাত্ উদ্বেগ রাজস্থান শিবিরে!

ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচে খেললেও প্রথম দুটো ওয়ান ডে ম্যাচে স্মিথকে মাঠে নামানোর ঝুঁকি নেয়নি অস্ট্রেলিয়া শিবির।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 16, 2020, 09:34 PM IST
IPL 2020: লিগ শুরুর আগে স্মিথকে নিয়ে হঠাত্ উদ্বেগ রাজস্থান শিবিরে!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: বিশ্বের এক নম্বর অলরাউন্ডার বেন স্টোকসের পর এবার বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান স্টিভ স্মিথকে আদৌ আইপিএল-এর শুরু থেকে পাওয়া যাবে কিনা সেই নিয়ে সংশয় দেখা দিয়েছে। পারিবারিক কারণে স্টোকসকে শুরু থেকে পাওয়া যাবে না সে ব্যাপারে নিশ্চিত রাজস্থান রয়্যালস ম্যানেজমেন্ট। কিন্তু লিগ শুরুর আগে প্রাক্তন অজি অধিনায়ককে নিয়ে উদ্বেগ দেখা দিয়েছে রাজস্থান শিবিরে। বিশ্রামের পরেও ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় তথা শেষ একদিনের ম্যাচে মাঠে নামেননি স্মিথ। আর তারপরেই জল্পনা শুরু।

ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচে খেললেও প্রথম দুটো ওয়ান ডে ম্যাচে স্মিথকে মাঠে নামানোর ঝুঁকি নেয়নি অস্ট্রেলিয়া শিবির। ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ শুরুর আগে অনুশীলনে মাথায় চোট পান স্মিথ। কোনও ঝুঁকি না নিয়ে প্রথম দুটো একদিনের ম্যাচে  স্মিথকে প্রথম একাদশে রাখেনি অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট। তৃতীয় একদিনের ম্যাচে স্মিথ মাঠে ফিরবেন ভেবেছিলেন সকলেই! কিন্তু যেহেতু স্মিথের মাথায় চোট তাই তাঁকে নিয়ে কোনও রকম ঝুঁকি নেয়নি টিম ম্যানেজমেন্ট।

এরপরই রাজস্থান শিবিরে উদ্বেগ। আইপিএল-এর শুরু থেকে পাওয়া যাবে তো অধিনায়ক স্টিভ স্মিথকে। শুরুর দিকে কয়েকটা ম্যাচে অনিশ্চিত হয়ে পড়লেও পেসার জয়দেব উনাদকাট রাজস্থান রয়্যালসের নেতৃত্ব সামলাতে পারেন।

আরও পড়ুন - Paytm-এ চিনা বিনিয়োগ, ব্র্যান্ড অ্যাম্বাসডর সচিনকে নিয়ে আপত্তি সর্বভারতীয় ব্যবসায়ী সমিতির

.