ক্রিকেটে ফের 'হাই তোলা' কাণ্ড! এবার স্টিভ স্মিথকে ব্যঙ্গ করলেন সরফরাজের স্ত্রী

সরফরাজ আহমেদের হাই তোলার সেই ছবি দিয়ে মিম হয়েছে। সেই মিম আগুনের মতো ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Edited By: সুমন মজুমদার | Updated By: Sep 6, 2020, 05:07 PM IST
ক্রিকেটে ফের 'হাই তোলা' কাণ্ড! এবার স্টিভ স্মিথকে ব্যঙ্গ করলেন সরফরাজের স্ত্রী

নিজস্ব প্রতিবেদন- একবর হাই তুলে কী সমস্যায় না পড়েছিলেন পাকিস্তানের তত্কালীন অধিনয়ক সরফরাজ আহমেদ। বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে ম্যাচ খেলতে নেমে মাঠেই হাই তুলেছিলেন সরফরাজ। আর তার পর তাঁকে হাজার সমালোচনা সহ্য করতে হয়েছিল। বিশ্বের সব দেশের ক্রিকেট সমর্থকরা তাঁকে তুলোধনা করেছিলেন। চিরপ্রতিদ্বন্দ্বী ভারতীয় দলের বিরুদ্ধে খেলতে নেমে তিনি কী করে মাঠ হাই তুলছিলেন! তা নিয়ে প্রশ্ন উঠেছিল। সরফরাজ আনফিট বলে দাবি করেছিল তাঁর দেশের মিডিয়া। এমনকী পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটাররা বলেছিলেন, সরফরাজসহ দলের অনেকেই অতিরিক্ত বিরিয়ানি খাওয়ার ফলে ফিটনেস ধরে রাখতে পারছেন না। আর এই ব্যাপারে ভারতীয় দলের ক্রিকেটারদের ফিটনেস ও খাদ্যাভাস ফলো করার উপদেশ দিয়েছিলেন তাঁরা। ক্রিকেটে আবার ঘুরেফিরে এল হাই তোলা কাণ্ড। এবার স্টিভ স্মিথ বসে বসে হাই তুলছিলেন। সেই ছবি ধরা পড়ল ক্যামেরায়।

সরফরাজ আহমেদের হাই তোলার সেই ছবি দিয়ে মিম হয়েছে। সেই মিম আগুনের মতো ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। এরই মাঝে লোকজন ধোনি, গেইল, স্মিথের হাই তোলার ছবিও পোস্ট করেছেন। অনেকেই বলেছেন, ক্রিকেটে হাই তোলা এখন লেটেস্ট ট্রেন্ড। আর সেই ট্রেন্ড ফলো করছেন অনেক কিংবদন্তি। তবে স্বামীকে ট্রোল করায় খুশবখত সরফরাজ যে বেশ কষ্ট পেয়েছিলেন তা তিনি বুঝিয়ে দিলেন। আর এটাও প্রমাণ করার চেষ্টা করলেন যে তাঁর স্বামী একাই হাই তোলেননি। অজি তারকা স্টিভ স্মিথের মতো অনেকেই হাই তোলেন। তবে তাঁর স্বামীর ব্যাপারটি নিয়ে বাড়াবাড়ি করা হয়েছিল। তিনি এদিন স্মিথের হাই তোলার একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, প্যাভিলিয়নে বসে স্মিথ হাই তুলছেন। খুশবখত লিখেছেন, লেজেন্ডরা এমনই হয়।

আরও পড়ুন-  মদের বিজ্ঞাপনে 'না', জার্সি থেকে লোগো সরাতে বললেন 'পাকিস্তানের বিরাট কোহলি'

খুশবখতকে অবশ্য এবারও সমালোচনা হজম করতে হল। এক ইউজার যেমন লিখলেন, ''ভারতের মতো কঠিন প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে খেলতে নেমে মাঠেই হাই তুলছিলেন সরফরাজ। তাও এমন সময় যখন ম্যাচের রাশ ছিল ভারতের হাতে। গুরুত্বপূর্ণ সময় পাকিস্তানের ক্যাপ্টেন হয়ে তিনি হাই তোলেন কী করে! আর স্মিথ তো প্যাভিলিয়নে বসে হাই তুলছিলেন। আপনার বোঝা উচিত যে দুটো পরিস্থিতি একেবারেই এক নয়।'' 

.