ভারতীয় দলের এখনও ধোনিকে প্রয়োজন আছে: সুরেশ রায়না

২০২০ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে একের পর এক সিরিজ খেলে চলেছে ভারত। কিন্তু ধোনি নেই।

Updated By: Jan 27, 2020, 01:52 PM IST
ভারতীয় দলের এখনও ধোনিকে প্রয়োজন আছে: সুরেশ রায়না

নিজস্ব প্রতিবেদন :  ২০১৯ সালের বিশ্বকাপ সেমি ফাইনালের পর থেকে আর জাতীয় দলের জার্সিতে আর দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। এদিকে বিসিসিআই-ও তাঁকে সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকে বাদ দিয়ে দিয়েছে। ফলে নীল জার্সিতে বিশ্বকাপজয়ী প্রাক্তন ভারত অধিনায়কের ভবিষ্যত্ নিয়ে ধোঁয়াশা চলছেই।

প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিং-এর মতে, ধোনি নিজেকে আর নীল জার্সিতে দেখতেই চান না। এদিকে একেবারে উল্টো কথা বলছেন প্রাক্তন ভারতীয় তারকা সুরেশ রায়না। তাঁর মতে ভারতীয় দলের এখনও ধোনিকে প্রয়োজন। তিনি বলেন, " আমার মনে হয় মার্চের প্রথম সপ্তাহে আইপিএলের জন্য ট্রেনিং নিতে চেন্নাই আসবে ধোনি। এখন পরিবারের সঙ্গে ও সময় কাটাচ্ছে দেখেও ভালো লাগছে। ধোনি খেলা চালিয়ে যাক আমি সেটাই চাই। আমি এখনও মনে করি ভারতীয় দলের ধোনিকে প্রয়োজন। কিন্তু এখন বিরাটের কল... যে সে কীভাবে গোটা বিষয়টা দেখছে।"

২০২০ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে একের পর এক সিরিজ খেলে চলেছে ভারত। কিন্তু ধোনি নেই। বিশ্বকাপের পর থেকে তিনি ছুটিতে। কখনও সেনার ডিউটি করেছেন। কখনও আবার তাঁকে দেখা গিয়েছে রাঁচি স্টেডিয়ামে ট্রেনিং করতে। পরিবারের সঙ্গেও চুটিয়ে সময় কাটাচ্ছেন ধোনি। কবে তিনি মাঠে নামবেন তাও স্পষ্টভাবে জানা যায়নি। স্বাভাবিকভাবেই প্রকট হচ্ছে ধোনির অবসরের জল্পনা।

আরও পড়ুন - ইডেন পার্কের গ্যালারিতে একমাত্র এই চেয়ারটিই সবুজ! কেন জানেন?

.