Stuart Board: 'স্লো ওয়াই-ফাই, নেটফ্লিক্স দেখতে পারিনি!' ভারতে তিক্ত অভিজ্ঞতা ব্রডের

"১০ সপ্তাহ হোটেলের ঘরে বন্দি ছিলাম। অন্য কোনও মানুষ দেখতে পাইনি।"

Updated By: Sep 20, 2021, 11:40 AM IST
Stuart Board: 'স্লো ওয়াই-ফাই, নেটফ্লিক্স দেখতে পারিনি!' ভারতে তিক্ত অভিজ্ঞতা ব্রডের

নিজস্ব প্রতিবেদন: চলতি বছর ফেব্রুয়ারি-মার্চে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ভারতে এসেছিল ইংল্যান্ড। চারটি টেস্ট, তিনটি ওয়ানডে ও পাঁচটি টি-২০ ম্যাচ হয় ভারত-ইংল্যান্ডের মধ্যে। করোনার দ্বিতীয় ঢেউয়ের মধ্যে ক্রিকেট হওয়ায় ভারতে কঠিন বায়ো-বাবলে থাকতে হয়েছিল ইংল্যান্ডের ক্রিকেটারদের। সেই অভিজ্ঞতা একেবারেই সুখকর ছিল না ব্রিটিশ পেসার স্টুয়ার্ট ব্রডের (Stuart Board) কাছে। 

আরও পড়ুন: IPL 2021, MI vs CSK: বোল্টের বলে ব্যাট ভাঙা শটে আউট রায়না! সোশ্যালে চর্চায় ভিডিয়ো

এক ব্রিটিশ দৈনিকে ব্রড চলতি বছর ভারত সফরের অভিজ্ঞতা তুলে ধরেছেন নিজের কলমে। সেখানে তিনি লেখেন, "আমার এখনও মনে আছে আহমেদাবাদ টেস্ট ম্যাচের অভিজ্ঞতা। ১০ সপ্তাহ হোটেলের ঘরে বন্দি ছিলাম। অন্য কোনও মানুষ দেখতে পাইনি। পরিবার থেকেও দূরে ছিলাম। স্লো ওয়াই-ফাইয়ের জন্য নেটফ্লিক্সও স্ট্রিম করতে পারিনি। এসবের পর একটু ভেঙেই পড়েছিলাম। মনে হয়েছিল ভারত সফরের শেষের করেকটা দিন করোনাক্রান্ত হতে পারতাম। এরপর আরও ১৫ দিন বন্দি থাকি। একেবারেই স্থিতিশীল ছিলাম না।"

ভারতে ব্রডের অভিজ্ঞতা নিয়ে রীতিমতো চর্চা চলছে এখন। যদিও ইংল্যান্ড ভারতে এসে সেই সিরিজে সব ফর্ম্যাটেই হেরেছিল। ভারত টেস্টে ৩-১, টি-টোয়েন্টিতে ৩-২ ও একদিনের ক্রিকেটে ২-১ জেতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)