অনুষ্কাকে টেনে কোহলিকে কটাক্ষ! খোলা চিঠি অনুষ্কার; বিতর্কিত মন্তব্যের ব্যাখ্যা দিলেন গাভাসকর

কাউকে অপমান করার কোনও অভিসন্ধি যে তাঁ ছিল না সেটাও স্পষ্ট করে দিয়েছেন গাভাসকর।

Updated By: Sep 25, 2020, 10:25 PM IST
অনুষ্কাকে টেনে কোহলিকে কটাক্ষ! খোলা চিঠি অনুষ্কার; বিতর্কিত মন্তব্যের ব্যাখ্যা দিলেন গাভাসকর
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  ক্যাচ ফসকালেন বিরাট কোহলি। ধারাভাষ্যকার সুনীল গাভাস্কারের নিশানায় স্ত্রী অনুষ্কা শর্মা! তাঁর অশালীন মন্তব্য ঘিরে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। গাভাসকরের এহেন মন্তব্যে হতাশ বিরাট কোহলিও। সুনীল গাভাসকরের মন্তব্যের প্রেক্ষিতে কড়া জবাব দেন অনুষ্কা শর্মা। বিরাট পত্নী মুখ খুলতেই এবার বিরাট-অনুষ্কা সম্পর্কে নিজের বিতর্কিত মন্তব্যের ব্যাখ্যা দিলেন সুনীল গাভাসকর। তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। কাউকে অপমান করার কোনও ইচ্ছেই তাঁর ছিল না বলেই জানিয়েছেন সানি।

 

ক্যাচ মিস দুটো, রান করলেন এক- পঞ্জাব ম্যাচে ব্যর্থ কোহলির বিশ্লেষন করতে গিয়ে কোহলি এবং তাঁর অভিনেত্রী স্ত্রী অনুষ্কাকে নিয়ে অশালীন মন্তব্য করে বসেন ধারাভাষ্যকার সুনীল গাভাসকর। হিন্দিতে হেসে হেসে তিনি বলেন, "ইন হোনে লকডাউন মে তো বাস অনুষ্কা কি গেন্দ কি প্র্যাকটিস কি হ্যায়!" সুনীল গাভাসকার এর মতো একজন সংবেদনশীল, সিনিয়র ক্রিকেটার এবং দক্ষ ক্রিকেট বিশ্লেষকের কাছ থেকে এমন অভদ্র, রুচিহীন মন্তব্য আশা করা যায় না বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

এরপর সোশ্যাল মিডিয়ায় সুনীল গাভাসকরকে খোলা চিঠি দিয়ে অনুষ্কা শর্মা কার্যত ধুয়ে দেন। তিনি বলেন, স্বামী বিরাটের ব্যর্থতার জন্য ভারতীয় কিংবদন্তি যেভাবে তাঁকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন, তা অত্যন্ত দুর্ভাগ্যজনক! ভবিষ্যতে এই ধরনের মন্তব্য করার আগে দু-একবার ভাবার অনুরোধ করেছেন অনুষ্কা। ক্রিকেটার হলেও তাঁদের ব্যক্তিগত জীবনকে আলাদা রাখা এবং শ্রদ্ধা করা প্রত্যেকের কর্তব্য বলে ভারতীয় কিংবদন্তিকে স্মরণ করিয়ে দিয়েছেন বিরাট পত্নী।

 

এদিকে সুনীল গাভাসকরের কথায়, তিনি এমন ব্যক্তি যিনি চান যে বিভিন্ন সফরে ক্রিকেটারদের সঙ্গে তাঁদের পরিবারের সদস্যরাও সঙ্গী হন। তাদের নিয়ে তিনি কখনোই মসকরা করতে পছন্দ করেন না বলেও দাবি করেছেন তিনি। করোনাভাইরাসের জেরে লকডাউনে বিরাট কোহলিকে যে তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা একবার বল করেছিলেন, তাঁর বক্তব্যের মধ্যে দিয়ে সে কথাযই তিনি বলতে চেয়েছিলাম বলে জানান। তবে তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। কাউকে অপমান করার কোনও অভিসন্ধি যে তাঁর ছিল না সেটাও স্পষ্ট করে দিয়েছেন গাভাসকর।

আরও পড়ুন - সচিন কন্যা সারার সঙ্গে গোপন প্রেমে শুভমান গিল? ইনস্টা পোস্ট ঘিরে জল্পনা  

.