WATCH | Sunil Gavaskar | Naatu Naatu: 'নাটু নাটু'তে গাভাসকরের সে কী নাচ! দেখুন একবার ভিডিয়ো

Sunil Gavaskar shakes a leg to Naatu Naatu, congratulates Team RRR: 'নাটু নাটু' জ্বরে বুঁদ গোটা দেশে। এবার আক্রান্ত খোদ সুনীল গাভাসকর। স্টেডিয়ামকে নাচের মঞ্চ বানিয়ে নিলেন তিনি। আর সেই ভিডিয়ো কার্যত ভাইরাল হয়ে গিয়েছে।

Updated By: Mar 13, 2023, 05:31 PM IST
WATCH | Sunil Gavaskar | Naatu Naatu: 'নাটু নাটু'তে গাভাসকরের সে কী নাচ! দেখুন একবার ভিডিয়ো
গাভাসকরই বা বাদ যাবেন কেন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দারুণ এক খবরে সোমের সকালে ঘুম ভেঙেছে ভারতের। দক্ষিণের ব্লকব্লাস্টার ছবি 'আরআরআর' (RRR) ছবির অত্যন্ত জনপ্রিয় গান 'নাটু নাটু' (Naatu Naatu) কাঁপিয়ে দিয়েছে অ্যাকাডেমি পুরস্কারের (Academy Awards) মঞ্চ। অরিজিনাল সং (Best Original Song) ক্যাটেগরিতে অস্কার জিতেছে 'নাটু নাটু'। এই প্রথমবার সম্পূর্ণ রূপে কোনও ভারতীয় প্রোডাকশন অ্যাকাডেমি পুরস্কার পেল। লেখা হল ইতিহাস। গোটা দেশ এখন 'নাটু নাটু' নাচে মাতোয়ারা, এমনকী কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকরও (Sunil Gavaskar) কোমর না দুলিয়ে পারলেন না। বর্ডার-গাভাসকর ট্রফির (Border-Gavaskar Trophy 2023) চতুর্থ তথা শেষ টেস্টের পঞ্চম দিনে খেলা বিশ্লেষণের ফাঁকে ভারতের প্রাক্তন অধিনায়ক মাতলেন 'নাটু নাটু'-তে।

স্টার স্পোর্টস তেলেগু চ্যানেলের এই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। গাভাসকর বলেন, 'আমি অত্যন্ত খুশি যে এটা হয়েছে। অনেক শুভেচ্ছা পুরো 'আরআরআর' দলকে। যাঁরা এই গানটি কম্পোজ করেছেন, অবশ্যই অভিনেতাদের কথা বলব। আমি সিনেমাটি দেখেছি। কী প্রাণবন্ত অভিনয় করেছেন তাঁরা। দৃষ্টিনন্দন ছবি। আমি খুশি যে ওঁরা জিতেছে। আরও অনেক অনেক পুরস্কার আসার শুভসূচনা এটা।''আরআরআর' (RRR) ছবির সংগীত পরিচালক এমএম কীরাবাণী ও গীতিকার চন্দ্রবোস।

আরও পড়ুনRRR | KL Rahul: বোঝো কাণ্ড, অস্কার মঞ্চেও ট্রোলড রাহুল! এবার হলটা কী

সারা বিশ্ব জুড়ে তুমুল ব্যবসা করেছে এস এস রাজামৌলির ছবি ‘আরআরআর’। ছবিতে মুখ্য চরিত্রে নজর কেড়েছেন রামচরণ, জুনিয়র এনটিআর। ক্যামিও রোলে ছিলেন আলিয়া ভাট ও অজয় দেবগণ। এই ছবির গান ‘নাটু নাটু’ জায়গা পেয়েছিল বেস্ট অরিজিনাল সং ক্যাটেগরিতে। অ্যাকাডেমির তরফ থেকে ঘোষণা করা হয় ১০ টি বিভাগের নমিনেশনের তালিকা। এম এম কীরবাণীর সুরে এই গান আগেই জিতে নিয়েছিল গোল্ডেন গ্লোব। এটিই প্রথম তেলুগু ছবি যা জায়গা করে নিয়েছে অস্কারের মঞ্চে। বলাই বাহুল্য আরআরআর-এর হাত ধরে ইতিহাসের পাতায় জায়গা করে নিলেন রাজামৌলি। এই বছরই গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড উঠেছিল তাঁদের হাতে। এবার ঐ একই গানে জন্য অস্কার পেলেন এমএম কীরাবাণী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.