ভুল করে পা ঠেকল ধোনির ব্যাটে, ক্রিকেটের প্রতি শ্রদ্ধা, আনুগত্য দেখিয়ে গেলেন রায়না

কেউ কেউ আবার বলেছেন, খেলার প্রতি শ্রদ্ধা কেমন হওয়া উচিত তা রায়নাকে দেখে অন্যদের শেখা উচিত।

Updated By: Mar 13, 2020, 01:54 PM IST
ভুল করে পা ঠেকল ধোনির ব্যাটে, ক্রিকেটের প্রতি শ্রদ্ধা, আনুগত্য দেখিয়ে গেলেন রায়না

নিজস্ব প্রতিবেদন : ইংল্যান্ডে সেমিফাইনালের পর আর ধোনিকে মাঠে দেখতে পাননি সমর্থকরা। তর সইছে না ধোনি ভক্তদের। সামনেই আইপিএল। প্রিয় তারকার খেলা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সমর্থকরা। কিন্তু সেই আশাতেও জল ঢেলেছে করোনাভাইরাসের আতঙ্ক। দর্শকশূন্য স্টেডিয়ামে আইপিএলের ম্যাচ হবে বলে জানিয়েছে বিসিসিআই। ফলে সরাসরি মাঠে বসে ধোনির খেলা দেখতে আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে ভক্তদের। যদিও চেন্নাইয়ের হয়ে ট্রেনিং সেশন-এ নেমে পড়েছেন ধোনি। আর ধোনির সঙ্গে প্র্যাকটিসে নেমেছিলেন সুরেশ রায়নাও।

জাতীয় দলে ফেরার রাস্তা কঠিন হয়েছে রায়নার। আইপিএল এখন তাঁর আশা-ভরসা। ১৩তম আইপিএলে দুর্দান্ত কিছু একটা করে দেখাতে পারলে হয়তো আবার নির্বাচকদের নজর তাঁর উপর পড়তে পারে। তবে আইপিএল শুরুর আগে সমর্থকদের নজর তাঁর উপর পড়েছে। ক্রিকেটেরর প্রতি রায়নার আনুগত্য ও শ্রদ্ধা দেখে হাততালি দিয়েছেন সমর্থকরা। ট্রেনিং সেশনে ধোনির ব্য়াটে ভুল করে পা লেগে যায় রায়নার। এর পরই তিনি ব্যাটে হাত দিয়ে প্রণাম করেন। অনেকেই রায়নার এমন ভক্তি-শ্রদ্ধা দেখে আপ্লুত হয়েছেন। কেউ কেউ আবার বলেছেন, খেলার প্রতি শ্রদ্ধা কেমন হওয়া উচিত তা রায়নাকে দেখে অন্যদের শেখা উচিত।

আরও পড়ুন-  সচিন-লারাদের খেলা দেখতে মাঠে উপচে পড়ছিল ভিড়, হৃদয় ভেঙে দিল করোনাভাইরাস

আউট হওয়ার পর হতাশ হয়ে ব্যাট ছুড়ে ফেলেন কত ব্যাটসম্যান! অথবা প্যাভিলিয়নে ফিরে প্যাড-গ্লাভস ছুড়ে দিয়ে হতাশা জাহির করার মতো ঘটনাও হামেশা দেখা যায়। যে খেলার দৌলতে এত নাম-যশ, সেই খেলার প্রতি কতই না অবহেলা দেখান অনেক ক্রিকেটার। রায়না কিন্তু সেই দলে নয়। তিনি ক্রিকেটের প্রতি শ্রদ্ধাশীল। এদিন প্র্যাকটিস ম্যাচ চলার সময় রায়নার ব্যাট ধরে প্রণাম করার ঘটনার ভিডিয়ো এখন ইন্টারনেটে ভাইরাল। আইপিএল শুরুর আগেই যেন ক্রিকেট সমর্থকদের হৃদয় জিতলেন রায়না।

.