সাংবাদিককে রায়না যা জবাব দিলেন, তা আজ পর্যন্ত কেউ দেননি!

টি২০ বিশ্বকাপ থেকে বিদায়ের পরই ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সাংবাদিক সম্মেলেন এক সাংবাদিককে কাছে ডেকে এনে মস্করা করে জবাব দিয়েছিলেন। ওই সাংবাদিক ধোনিকে জিজ্ঞাসা করেছিলেন যে, আপনি অবসর নিচ্ছেন কবে। ধোনি তখন সেই সাংবাদিককে কাছে ডেকে এনে জিজ্ঞাসা করেন, আপনার কী মনে হচ্ছে, আমি কি ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত খেলতে পারবো? তখন সেই সাংবাদিক বলেন, হ্যাঁ,। আর ধোনি তখন বলেন যে, আপনিই তো নিজের প্রশ্নের উত্তর দিয়ে দিয়েছেন।

Updated By: Apr 8, 2016, 12:24 PM IST
 সাংবাদিককে রায়না যা জবাব দিলেন, তা আজ পর্যন্ত কেউ দেননি!

ওয়েব ডেস্ক: টি২০ বিশ্বকাপ থেকে বিদায়ের পরই ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সাংবাদিক সম্মেলেন এক সাংবাদিককে কাছে ডেকে এনে মস্করা করে জবাব দিয়েছিলেন। ওই সাংবাদিক ধোনিকে জিজ্ঞাসা করেছিলেন যে, আপনি অবসর নিচ্ছেন কবে। ধোনি তখন সেই সাংবাদিককে কাছে ডেকে এনে জিজ্ঞাসা করেন, আপনার কী মনে হচ্ছে, আমি কি ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত খেলতে পারবো? তখন সেই সাংবাদিক বলেন, হ্যাঁ,। আর ধোনি তখন বলেন যে, আপনিই তো নিজের প্রশ্নের উত্তর দিয়ে দিয়েছেন।

এবার সাংবাদিক সম্মেলনে ধোনিকেও ছাপিয়ে গেলেন তাঁর দীর্ঘ দিনের সতীর্থ সুরেশ রায়না। রায়নাকে এক সাংবাদিক জিজ্ঞাসা করেছিলেন, দেশি কোচ নাকি বিদেশি কোচ, আপনার পছন্দ কোনটা? তখন রায়না এই বলে জবাব দেন যে, আপনি কি আপনার নিজের স্ত্রীর সঙ্গে ভালো আছেন, নাকি অন্য কারও সঙ্গে ভালো থাকবেন? রায়নার এই উত্তরের পর সাংবাদিক সম্মেলনে হাসির ফোয়ারা ওঠে।