WATCH | Suresh Raina | National Cricket League: ৬ চার ৩ ছয়ে ২৮ বলে ৫৩*! রায়না যেন শিকারি হায়না, সাকিবকে ছিঁড়ে খেলেন...

Suresh Raina smashes quickfire fifty in National Cricket League: কে বলবে সুরেশ রায়না এখন প্রাক্তন, বেদম প্রহারে চিনিয়ে দিলেন নিজের জাত!

Updated By: Oct 6, 2024, 08:28 PM IST
WATCH | Suresh Raina | National Cricket League: ৬ চার ৩ ছয়ে ২৮ বলে ৫৩*! রায়না যেন শিকারি হায়না, সাকিবকে ছিঁড়ে খেলেন...
সেই চেনা ঝাঁজ, সেই চেনা রঙবাজি, কে বলবে তিনি প্রাক্তন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুরেশ রায়না (Suresh Raina), বয়স এখন ৩৭।  উত্তর প্রদেশের মুরাদনগরের বাসিন্দা এক সময়ে দেশের জার্সিতে ও আইপিএলে সীমিত ওভারের ক্রিকেটে শাসন করতেন বোলারদের। আগ্রাসী ক্রিকেটই ছিল তাঁর ব্র্য়ান্ড। ২০২০ সালের ১৫ অগস্ট এমএস ধোনির (MS Dhoni) সঙ্গে তিনিও দেশের জার্সি তুলে রেখেছিলেন। তবে রায়না আজও আগুন জ্বালাতে পারেন, সাক্ষী থাকল মার্কিন মুলুক। ন্য়াশনাল ক্রিকেট লিগ (NCL) আয়োজিত সিক্সটি স্ট্রাইকস টুর্নামেন্টে ( Sixty Strikes tournament) রায়না বিধ্বংসী মেজাজে ব্য়াট করে ঘড়ির কাঁটাই ঘুরিয়ে দিলেন উল্টোদিকে। তাঁর মারকাটারি ব্য়াটিংয়ের ভিডিয়ো এখন নেটপাড়ায় ঘুরছে। কে বলবে তিনি প্রাক্তন, যে টাচে তিনি রয়েছেন, দেখে মনে হচ্ছে যেন তিনি নিয়মিত খেলেন!
 

আরও পড়ুন: মশাল কি এবার তাঁর হাতে? এগিয়ে ১১ ট্রফির সেই চেনা কারিগরই! অলস বিকেলে আগুনে আপডেট

লস অ্য়াঞ্জেলস ওয়েভসের বিরুদ্ধে নিউ ইয়র্ক লায়ন্সের হয়ে রায়নার সিংহ গর্জন দেখা গেল। রায়না যেন হয়ে উঠলেন শিকারি হায়না। ছিঁড়ে খেলেন বাংলাদেশের স্টার অলরাউন্ডার সাকিব আল হাসানকে। সাকিব দেশের জার্সিতে টি-২০ ক্রিকেটের পাট চুকিয়ে দিয়েছেন ঠিকই, কিন্তু ফ্র্য়াঞ্চাইজি ক্রিকেট  তিনি খেলবেন। সাকিবের এক ওভারে রায়না ১৮ রান হাঁকিয়েছেন। বেদম প্রহারের ভাষায় ছিল জোড়া ছয় ও একটি চার। রায়নার ব্য়াটে ভর করেই তাঁর টিম ১৯ রানে জিতেছে। রায়না ছাড়াও শ্রীলঙ্কার প্রাক্তন ওপেনার উপুল থরাঙ্গা ২৩ বলে ৪০ রানের দারুণ ইনিংস খেলেছেন। রায়না থরাঙ্গা মিলে ৮৯ রানের জুটি বেঁধেছিলেন। রায়না ২৮ বলে ৫৩ রানে অপরাজিত ছিলেন। ৬টি চার ও ৩টি ছয় নিজের ইনিংস সাজিয়ে ছিলেন তিনি। রায়না-থরাঙ্গার সৌজন্য়েই নিউ ইয়র্ক লায়ন্স মাত্র ১০ ওভারে ১২৬ রান তুলতে পেরেছিল ৪ উইকেট হারিয়ে। ওয়েলস লড়াই করে ৭ উইকেটে ১০৭ রান তুলতে পেরেছিল।

আরও পড়ুন: দেশে ফেরার পথে বিরাট ক্ষতি হকি নক্ষত্রের! শিউরে ওঠা পোস্ট দেখে নতজানু বিমান সংস্থা

 

​(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.