Australia vs India সিরিজের শেষ দুটি টেস্ট আয়োজনে আগ্রহ দেখাল Sydney

সিডনিতে (Sydney) হঠাৎ করে ফের করোনা আতঙ্ক দেখা দেওয়ায় তৃতীয় টেস্ট নিয়ে দেখা দিয়েছে সংশয়। তবে  সিডনির  টেস্ট সুষ্ঠূভাবে আয়োজন করা হবে বলেই জানানো হয়েছে কর্তৃপক্ষের তরফে।

Updated By: Dec 23, 2020, 06:37 PM IST
Australia vs India সিরিজের শেষ দুটি টেস্ট আয়োজনে আগ্রহ দেখাল Sydney
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ভারত-অস্ট্রেলিয়া (Australia vs India) টেস্ট সিরিজের শেষ দুটি টেস্টই আয়োজন করার জন্য আগ্রহ দেখালো  সিডনি ক্রিকেট মাঠের ট্রাস্টি বোর্ড (Sydney Cricket Ground Trust)। সিডনিতে তৃতীয় টেস্ট হওয়ার কথা থাকলেও শেষ টেস্ট হওয়ার কথা ব্রিসবেনে। এদিকে কুইন্সল্যান্ড সরকার (Queensland government) নিউ সাউথ ওয়েলসের (New South Wales) সঙ্গে যাবতীয় সীমান্ত বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ফলে সিডনিতে (Sydney Cricket Ground)টেস্ট খেলে ব্রিসবেনে যাওয়া নাও হতে পারে ক্রিকেটার ও ব্রডকাস্টিংয়ের দায়িত্বে থাকা আধিকারিকদের।

সিডনিতে (Sydney) হঠাৎ করে ফের করোনা আতঙ্ক দেখা দেওয়ায় তৃতীয় টেস্ট নিয়ে দেখা দিয়েছে সংশয়। তবে  সিডনির  টেস্ট সুষ্ঠূভাবে আয়োজন করা হবে বলেই জানানো হয়েছে কর্তৃপক্ষের তরফে। ব্রিসবেনে (Brisbane) যদি বর্ডার আটকে দেওয়া হয় সেক্ষেত্রে সিডনিতেই শেষ দুটি টেস্ট করার আগ্রহ প্রকাশ করেছে। এই নিয়ে এখনো কোনো বিবৃতি দেওয়া হয়নি ক্রিকেট অস্ট্রেলিয়ার (Cricket Australia) তরফে থেকে।

আরও পড়ুন- Feroz Shah Kotla থেকে নিজের নামাঙ্কিত স্ট্যান্ড সরাতে বললেন Bishan Singh Bedi; ছাড়লেন সদস্যপদও

তবে সিডনির (Sydney)পরিস্থিতির জন্য এই মুহূর্তে আদৌ সেখানে তৃতীয় টেস্ট করা হবে কিনা সেই নিয়েই চলছে জল্পনা। ৭ ই জানুয়ারী থেকে তৃতীয় টেস্ট হওয়ার কথা সিডনিতে (Sydney)। তবে এখনো অব্দি পরিস্থিতি যা তাতে মেলবোর্নেই (Melbourne) হতে পারে তৃতীয় টেস্ট। ২৬ শে ডিসেম্বর থেকে মেলবোর্নে (Melbourne) শুরু হবে দ্বিতীয়  টেস্ট। সিডনির (Sydney) পরিস্থিতি উন্নতি না হলে মেলবোর্নই (Melbourne) পেতে পারে তৃতীয় টেস্ট আয়োজন করার দায়িত্ব।

আরও পড়ুন- Jallikattu'তে সম্মতি Tamil Nadu সরকারের, আরোপ বিধিনিষেধ