WT20, Australia vs South Africa: ম্যাচ দেখার জন্য বিশেষ আয়োজন! চমকালেন নেটিজেনরা

কেউ কেউ বেছে নিয়েছেন মাঠের বিশেষ বক্স সিট।   

Updated By: Oct 23, 2021, 06:51 PM IST
 WT20, Australia vs South Africa: ম্যাচ দেখার জন্য বিশেষ আয়োজন! চমকালেন নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: শুরু হয়ে গিয়েছে টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2021) মূল পর্বের ম্যাচ। 'সুপার টুয়েলভ'-এ প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা (Australia vs South Africa)। খেলা চলছে আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে। আপাত দৃষ্টিতে এই ম্যাচের মধ্যে সেরকম কোনও উপাদান খুঁজে পাওয়া না গেলেও, নেটিজেনদের চোখ টেনেছে ফ্যানেদের ম্যাচ দেখার বিশেষ আয়োজনে!

করোনা আবহে দ্য এমিরেটস ক্রিকেট বোর্ড (The Emirates Cricket Board, ECB) কিছু সংখ্যক দর্শককে মাঠে ঢোকার অনুমতি দিয়েছে। কেউ কেউ গ্যালারিতে বসে খেলা দেখার আনন্ন নিচ্ছেন, আর কেউ কেউ বেছে নিয়েছেন মাঠের বিশেষ বক্স সিট। 

আরও পড়ুন: WT20: Pakistan-এর বিরুদ্ধে ক্রিকেট যুদ্ধের আগে কোন বিষয় নিয়ে ফের বিরক্ত Virat Kohli?

সামাজিক-দূরত্ব বজায় রেখে ছোট ছোট পরিখা দিয়ে ঘেরা এক সঙ্গে দু'জনের মতো বসার বিশেষ আয়োজন করেছে ইসিবি। যা দেখে রীতিমতো চমকেছেন নেটিজেনরা। সাধারণত ক্রিকেট মাঠে বসার এরকম ব্যবস্থা দেখা যায় না। যা দেখা গিয়েছে এদিন। আর এই ছবি টুইটারে শেয়ার করেছেন সাংবাদিক রশন আলম।

সুইমিং পুলে শরীর চুবিয়ে খেলা দেখা যায় অস্ট্রেলিয়ার গাবায়। ব্রিসবেন ক্রিকেট গ্রাউন্ডে রয়েছে ৩২ হাজার লিটারের ইনফিনিটি পুল ডেক। যেখানে অনেকেই অন্য ভাবে ক্রিকেট দেখা উপভোগ করে থাকেন। তবে বিদেশের একাধিক মাঠে বাউন্ডারি লাইনের বাইরের বিস্তৃত এলাকায় বসে বা গা এলিয়ে খেলা দেখার ব্যবস্থা রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)