MS Dhoni: রাতারাতি মেন্টরের কী প্রয়োজন? ধোনির নিয়োগ নিয়ে প্রশ্ন জাদেজার!

কোহলির দলে ধোনির নিয়োগ নিয়ে প্রশ্ন তুললেন অজয় জাদেজা!

Updated By: Sep 12, 2021, 12:49 PM IST
 MS Dhoni: রাতারাতি মেন্টরের কী প্রয়োজন? ধোনির নিয়োগ নিয়ে প্রশ্ন জাদেজার!

নিজস্ব প্রতিবেদন: আসন্ন টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) ভারতীয় দলের মেন্টর হিসেবে নিয়োগ করা হয়েছে এমএস ধোনিকে (MS Dhoni)। প্রাক্তন বিশ্বকাপ জয়ী কিংবদন্তি অধিনায়ক ফের একবার টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে। কোহলির দলে ধোনির নিয়োগ নিয়ে প্রশ্ন তুললেন অজয় জাদেজা (Ajay Jadeja)। প্রাক্তন তারকা অবাক হয়েছেন কেনই বা রাতারাতি একটা মেন্টরের দরকার হয়ে পড়ল এই দলে?

জাদেজা একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, "আমি বিগত দুই দিন ধরে ব্যাপারটা নিয়ে ভাবিত। আমার ভাবনার বাইরে চলে যাচ্ছে বিষয়টা। আমি ধোনির কথা বলছি না, বা তাঁর ক্রিকেট বুদ্ধি বা দলে প্রয়োজনীয়তা নিয়েও বলছি না। বিষয়টা রাহানের আর রবীন্দ্রকে পাঠানোর মতো! আমি অবাক। আমার চেয়ে বড় ধোনির ফ্যান নেই। আমার মনে হয় ধোনি প্রথম ক্যাপ্টেন যে, নিজে বেরিয়ে আসার আগে পরের ক্যাপ্টেনকে দিয়ে গিয়েছে।"

আরও পড়ুন: Sunil Gavaskar: 'ভারতের ব্যাপারে ব্রিটিশ সংবাদপত্র কখনও ভাল কিছু লিখবে না'

জাদেজা আরও বলেন, "ধোনি ছেড়ে যাওয়ার পর ভারতীয় দল একটা অন্য পর্যায় পৌঁছে গিয়েছে। এই কোচ দলকে বিশ্বের এক নম্বর করেছে। রাতারাতি এমন কী হলো যে, দলে একটা মেন্টরের প্রয়োজন হয়ে পড়ল! এটাই আমাকে ভাবিয়েছে। এই ভারতীয় দলটা অন্যভাবে কাজ করছে এখন। ধোনি কাজ করত অন্যভাবে। ধোনি স্পিনারদের খেলাত। কখনও চার পেসার খেলায়নি। ভারতীয় ক্রিকেটের কী হলো! ইংল্যান্ডে চার পেসার খেলাতে হচ্ছে। দুয়ের ভাবনা আলাদা। হতে পারে সেটাকে একত্রীকরণের প্রয়াস এটা।"

অন্যদিকে দায়িত্ব নেওয়ার আগেই বিপাকে পড়েছেন ধোনি। তাঁর বিরুদ্ধে উঠেছে স্বার্থ সঙ্ঘাতের অভিযোগ! মধ্যপ্রদেশের ক্রিকেট বোর্ডের সদস্য সঞ্জীব গুপ্তা অভিযোগ করছেন বিসিসিআই-কে। যেহেতু ধোনি চেন্নাই সুপার কিংসের অধিনায়ক সেহেতু তিনি বিসিসিআই-এর মেন্টর পদে নিযুক্ত হতে পারেন না। এই মর্মেই অভিযোগ গুপ্তার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.