IND vs NZ: ভারতের ব্যাটিং ভরাডুবি, বিশ্রাম নিক Rahane-Pujara! দাবি নেটিজেনদের

ভারতের ব্যাটিং ব্যর্থতায় নেটিজেনরা রীতিমতো হতাশ।

Updated By: Nov 28, 2021, 01:11 PM IST
IND vs NZ: ভারতের ব্যাটিং ভরাডুবি, বিশ্রাম নিক Rahane-Pujara! দাবি নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে ভারতের ব্যাটিং ভরাডুবি দেখে রীতিমতো হতাশ ক্রিকেট অনুরাগীরা। তৃতীয় দিনের ১৪ রানের (৬৩ রানে এগিয়ে) পুঁজি নিয়ে চতুর্থ দিনের সকালে ব্যাট করতে নেমেছিলেন ময়াঙ্ক আগরওয়াল (৪) ও চেতেশ্বর পূজারা (৯)। 

হাতে ৯ উইকেট নিয়ে কানপুরে রবিবার খেলা শুরু করেছিল ভারত। কিন্তু মধ্যাহ্ণ ভোজের বিরতিতেই ভারত ৮৪ রানে ৫ উইকেট হারিয়ে ধুঁকতে শুরু করে দেয়। ময়াঙ্ক ১৭ রানে ও পূজারা ২২ রানে ফিরে যান। এরপর চারে ব্যাট করতে আসা স্ট্যান্ড-ইন ক্যাপ্টেন অজিঙ্কা রাহানে মাত্র ৪ রানে এলবিডব্লিউ হয়ে যান। এরপর রবীন্দ্র জাদেজাও ফিরে যান কোনও রান না করে। 

আরও পড়়ুন: INDvsNZ: বলে তারিখ বিভ্রাট! দেওয়ালে দাঁড় করাও Surya Kumar-কে, Axar-কে ট্রোল Wasim Jaffer-এর

ভারতের ব্যাটিং ব্যর্থতায় নেটিজেনরা রীতিমতো হতাশ। তাঁদের নিশানায় কানপুরে টেস্টের ক্যাপ্টেন ও ভাইস ক্যাপ্টেন। ফের একবার রাহানে-পূজারা ব্যাট হাতে বড় রান করতে ব্যর্থ। আরও একবার 'ফ্লপ শো' তাঁদের। ক্রিকেট ফ্যানরা চাইছেন ভারতের এই দুই সিনিয়ার ক্রিকেটার এবার বিশ্রামে যাক। ট্যুইটারে রাহানে-পূজারাকে নিয়েই ঝড় উঠেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)