Team India's Schedule After Landing: 'ইট'স কামিং হোম', সকালে মোদী সাক্ষাৎ, বিকালে রোডশো

Team India's Schedule After Landing: দেশে ফিরেই ঠাসা কর্মসূচি রোহিতদের, ১৭ বছর পর ফিরবে সেই চেনা দৃশ্য়

Updated By: Jul 3, 2024, 07:15 PM IST
Team India's Schedule After Landing: 'ইট'স কামিং হোম', সকালে মোদী সাক্ষাৎ, বিকালে রোডশো
রোহিতরা ফিরছেন ভারতে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত শনিবার ১৭ বছর পর টি-২০ বিশ্বকাপ জিতেছে টিম ইন্ডিয়া (Team India)। ৪৮ ঘণ্টা হয়ে গিয়েছে দেশে ফিরতে পারেননি রোহিত শর্মার ব্রিগেড। পুরো দলই আটকে পড়েছিল বার্বাডোজে। সেখানে ফোঁস ফোঁস করছিল হারিকেন বেরিল (Hurricane Beryl)। তবে দুশ্চিন্তার মেঘ কেটেছে। বিসিসিআই সচিব জয় শাহও রয়েছেন ওখানে। ভারত থেকে তিনি উড়িয়ে এনেছেন এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমান AIC24WC। এবার চার্টাড ফ্লাইটে সওয়ার হয়ে বার্বাডোজ থেকে সরাসরি দিল্লি আসছে ভারত। স্কোয়াডের খেলোয়াড়, তাঁদের পরিবার, কোচিং স্টাফ, কর্মকর্তা মিলিয়ে মোট ৭০ জনের মতো রয়েছেন। যা খবর, ইতিমধ্য়েই বিমান ছেড়ে দিয়েছে। আগামিকাল ভোর ৬টায় রোহিতদের বিমান রাজধানীর মাটি স্পর্শ করবে। 

আরও পড়ুন: ঈশান-সহ ৮ তারকাকে ছেঁটেই ফেলল বিসিসিআই? ফাঁস তালিকায় 'ব্রাত্যজনের রুদ্ধসংগীত'!

ভারতে এসেই কিন্তু ঠাসা কর্মসূচী রয়েছে টিমের। দিল্লি বিমানবন্দর থেকে রাহুল দ্রাবিড়রা খানিক বিশ্রাম নেওয়ার জন্য় চলে যাবেন আইটিসি মৌর্য হোটেলে। হোটেল থেকে সকাল ৯টায় টিম বেরিয়ে যাবে। চাণক্য়পুরী থেকে পরবর্তী গন্তব্য় ৭ লোক কল্যাণ মার্গ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনে। সেখানে ১০ টা থেকে ১২টা পর্যন্ত অনুষ্ঠান রয়েছে। প্রধামন্ত্রীর রোহিতদের সংবর্ধনা দেবেন নিজে হাতে। তাঁর বাসভবনের পাঠ চুকিয়ে থেকে ফের রোহিতরা ফিরবেন আইটিসি মৌর্যতে। সেখান থেকে টিম দুপুর ২টোর সময়ে চলে আসবে বিমানবন্দরে। রোহিতরা উড়ান ধরবেন মুম্বইয়ের উদ্দেশ্যে। 

বিকেল ৪টা নাগাদ মুম্বইতে নামবেন রোহিতরা। বিকাল ৫টা নাগাদ তাঁরা চলে যাবেন ওয়াংখেড়ে স্টেডিয়াম। সেখান থেকে ছাড়বে হুড খোলা বাস। সন্ধে ৭টা পর্যন্ত সেই বাসে করে মেরিন ড্রাইভে ট্রফি প্য়ারেড করবে টিম। ঠিক যেমনটা এম এস ধোনির ভারত ২০০৭ সালে টি-২০ বিশ্বকাপ জেতার পর করেছিল। বাসে করেই রোহিতরা ফিরবেন ওয়াংখেড়েতে। সেখানে রয়েছে আবার আধ ঘণ্টার ছোট্ট অনুষ্ঠান। সেই অনুষ্ঠান সেরে তাজ হোটেলে ফিরবে টিম। এরপর সেখান থেকে যে যাঁর ঘরে ফিরবেন। রোহিত তাঁর এক্স হ্য়ান্ডেলে লিখেছেন, 'আমরা এই বিশেষ মুহূর্ত আপনাদের সবার সঙ্গে উপভোগ করতে চাই। আগামী ৪ জুলাই আপনারা বিকেল ৫টা নাগাদ চলে আসুন মেরিন ড্রাইভ ও ওয়াংখেড়েতে। আমরা ট্রফি নিয়ে ভিকট্রি প্য়ারেড করব। ইট'স কামিং হোম।' রোহিতও চাইছেন আবেগের সুনামিতে ভেসে যাক দেশবাসী।

আরও পড়ুন:কোপার শেষ আটে ব্রাজিল, সামনে ১৫ বারের চ্যাম্পিয়নরা, খেলা হবে না ভিনির!

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

 

.