India vs Pakistan T20 World Cup Match: জঙ্গিহানার আতঙ্কে কাঁপছে ভারত-পাক ম্যাচ! কারা পাঠাল 'থ্রেট মেইল'? ম্যাচ কি হবে?

India vs Pakistan T20 World Cup Match: কিন্তু এই ম্যাচ ঘিরে হঠাৎই তৈরি হয়েছে সংশয়ের বাতাবরণ। নিউ ইয়র্কে অনুষ্ঠিত হতে চলেছে এই ম্যাচ। সূত্র মারফত জানা যাচ্ছে, এই ম্যাচের আগেই এক জঙ্গি সংগঠনের তরফ থেকে 'থ্রেট মেইল' এসেছে।

Updated By: May 30, 2024, 10:42 AM IST
India vs Pakistan T20 World Cup Match: জঙ্গিহানার আতঙ্কে কাঁপছে ভারত-পাক ম্যাচ! কারা পাঠাল 'থ্রেট মেইল'? ম্যাচ কি হবে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ৯ জুন টি-২০ বিশ্বকাপে মুখোমুখি ভারত বনাম পাকিস্তান। ভারত বনাম পাকিস্তান ম্যাচ মানেই তার আবেদন আলাদা। তার আমেজ আলাদা। ভারত বনাম পাকিস্তানের ম্যাচ রীতিমতো এক হাইভোল্টেজ ম্যাচ। এই ম্যাচও তার চেয়ে আলাদা কিছু হতে যাচ্ছে না। এই ম্যাচ নিয়ে এখন থেকেই সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের মনে বিপুল আগ্রহ ও উত্তেজনা।

আরও পড়ুন: Horoscope Today: মিথুনের অর্থপ্রাপ্তি, মকরের রোগমুক্তি, মীনের বিনিয়োগে লাভ! জেনে নিন, আজ কেমন কাটবে আপনার দিন...

কিন্তু এই ম্যাচ ঘিরে হঠাৎই তৈরি হয়েছে সংশয়ের বাতাবরণ। নিউ ইয়র্কে অনুষ্ঠিত হতে চলেছে এই ম্যাচ। ম্যানহাটান থেকে ২৫ মাইল পূর্বে আইজেনহাওয়ার পার্ক স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে। সূত্র মারফত জানা যাচ্ছে, এই ম্যাচের আগেই এক জঙ্গি সংগঠনের তরফ থেকে 'থ্রেট মেইল' এসেছে। 

তবে নিউ ইয়র্কের স্থানীয় পুলিসসূত্রের খবর, এখনও পর্যন্ত এই  'থ্রেট মেইল' বা ম্যাচের অনুষ্ঠান নিয়ে চিন্তার কোনও কারণ নেই। তববে সাধারণ মানুষ এবং ক্রিকেটারদের সিকিউরিটি নিয়ে কোনও রকম আপস করা হচ্ছে না। পুলিসের দাবি, খুব সুষ্ঠুভাবেই পুরো টুর্নামেন্টস-সহ এই ম্যাচটির আয়োজন করা হবে। এমন ভাবেই করা হবে যাতে কোথাও কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে। এবং এই জঙ্গি আক্রমণ হওয়া নিয়ে যে খবর রটেছে, তার সপক্ষে পুলিসের কাছে তেমন কোনও পাকাপোক্ত তথ্যপ্রমাণ এখনও পর্যন্ত নেই বলেই দাবি নিউ ইয়র্ক পুলিসের পক্ষে।

সোশ্যাল মিডিয়ায় রটেছে এই হামলার হুমকির ভিডিয়ো। জানা গিয়েছে, আগামী ৬ জুন, ভারত-পাকিস্তানে ম্যাচে আইসিস-কে (ISIS-K) এই হামলা চালাবে বলে হুঁশিয়ারি দিয়েছে। এই হুমকি পাওয়ার পরই নিউ ইয়র্কের গভর্নর জানান, নিউ ইয়র্ক স্টেট পুলিসকে নিরাপত্তা বাড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে।

আতঙ্কের আবহ তৈরি হয়েছে কারণ, আইসিস-কে এর আগেও একাধিকবার পাকিস্তানে হামলা চালিয়েছে। ভারতেও হামলার হুঁশিয়ারি দিয়েছে তারা। চলতি বছরের মার্চ মাসে তারাই মস্কোর এক কনসার্ট হলে হামলা চালায়, যার জেরে কমপক্ষে ১৩০ জনের মৃত্যু ঘটেছিল।

আরও পড়ুন: Mamata Banerjee: 'আপনিই আমাদের ভরসা', মমতার কাছে আর্থিক সাহায্যের আর্জি মিশনের সন্ন্যাসীদের!

এক্ষেত্রে 'লোন উলভস' নামক যে সংগঠনটি হুমকি দিয়েছে, তারা আইসিস জঙ্গি গোষ্ঠীরই সমর্থক। আইসিসের নির্দেশেই এরা কাজ করে। সুতরাং, নিউ ইয়র্ক পুলিসের তরফে আশ্বাস মিললেও বিভিন্ন মহলে আতঙ্ক কিন্তু থেকেই যাচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.