ফাইনালে তোলার পিছনে সাত ফুট ১০ ইঞ্চির রোনাল্ডো!

সেরারা এভাবেই জ্বলে ওঠে। সেরা মঞ্চে, সেরা সময়ে মহাতারকারা বাকিদের চেয়ে আলাদা হয়ে যান। ঠিক যেমনটা হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। প্রথমার্ধের খেলা শেষে ম্যাচ গোলশূন্য। অনেকটা চাপেই পর্তুগাল। সেখানেই নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করলেন সিআর সেভেন। ৪৯ মিনিটে যে কর্নার থেকে গোলটা করলেন, তার জন্য নিজেকে ৭ ফুট ১০ ইঞ্চির লাফ দিয়েছিলেন। হ্যাঁ, মাটি থেকে ৭ ফুট ১০ ইঞ্চি উঠে যে পিকচার পারফেক্ট হেডটা করলেন রোনাল্ডো, তা সত্যিই দেখার মত। রোনাল্ডোকে যিনি মার্ক করেছিলেন, ওয়েলশের সেই জেমস চেস্টারের তখন এমনভাবে দাঁড়িয়েছিলেন যাতে তাঁর উচ্চতা ছিল ৫ ফুট ১০ ইঞ্চি। হ্যাঁ, মহাতারকরা এতটাই উচ্চতায় নিজেদের নিয়ে যান।

Updated By: Jul 7, 2016, 01:39 PM IST
ফাইনালে তোলার পিছনে সাত ফুট ১০ ইঞ্চির রোনাল্ডো!

ওয়েব ডেস্ক: সেরারা এভাবেই জ্বলে ওঠে। সেরা মঞ্চে, সেরা সময়ে মহাতারকারা বাকিদের চেয়ে আলাদা হয়ে যান। ঠিক যেমনটা হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। প্রথমার্ধের খেলা শেষে ম্যাচ গোলশূন্য। অনেকটা চাপেই পর্তুগাল। সেখানেই নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করলেন সিআর সেভেন। ৪৯ মিনিটে যে কর্নার থেকে গোলটা করলেন, তার জন্য নিজেকে ৭ ফুট ১০ ইঞ্চির লাফ দিয়েছিলেন। হ্যাঁ, মাটি থেকে ৭ ফুট ১০ ইঞ্চি উঠে যে পিকচার পারফেক্ট হেডটা করলেন রোনাল্ডো, তা সত্যিই দেখার মত। রোনাল্ডোকে যিনি মার্ক করেছিলেন, ওয়েলশের সেই জেমস চেস্টারের তখন এমনভাবে দাঁড়িয়েছিলেন যাতে তাঁর উচ্চতা ছিল ৫ ফুট ১০ ইঞ্চি। হ্যাঁ, মহাতারকরা এতটাই উচ্চতায় নিজেদের নিয়ে যান।

এদিকে, রোনাল্ডো পর্তুগালের হয়ে যতগুলো বড় টুর্নামেন্টে খেলেছেন সবেতেই গোল করেছেন। দেশের জার্সিতে এবারের ইউরো নিয়ে সাতটা বড় টুর্নামেন্টে খেললেন, সাতটাই অন্তত একটা করে গোল আছে সি আর সেভেনের।

আরও পড়ুন ইউরোর প্রথম সেমিফাইনাল ম্যাচের প্রথম ম্যাচ রিপোর্ট