MS Dhoni: সামনেই টি-২০ বিশ্বকাপ, অবসর ভেঙে ফিরুন ধোনি! অনুরোধ প্রাক্তন সতীর্থের

এমএস ধোনি (MS Dhoni) ফের খেলুক জাতীয় দলের হয়ে। চাইছেন প্রাক্তন ভারতীয় পেসার।

Updated By: Apr 23, 2022, 04:38 PM IST
MS Dhoni: সামনেই টি-২০ বিশ্বকাপ, অবসর ভেঙে ফিরুন ধোনি! অনুরোধ প্রাক্তন সতীর্থের
এমএস ধোনি ফিরে আসুক জাতীয় দলে! চাইছেন আরপি সিং

নিজস্ব প্রতিবেদন: মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) আজও ফুরিয়ে যাননি। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে গত ম্যাচে 'ক্যাপ্টেন কুল' বুঝিয়ে দিয়েছেন যে, তিনি এখনও 'ফিনিশার'! চল্লিশ বছরের 'তরুণ'-এর ব্যাটে ( ১৩ বলে ২৮ রান) ভর করে চেন্নাই গত বৃহস্পতিবার তিন উইকেটে হারায় মুম্বইকে।

ধোনিকে ফের 'মাহি মার রহা হ্যায়' অবতারে দেখার পর প্রাক্তন থেকে বর্তমান সকলেই মোহিত হয়েছেন আবার। তবে ধোনির প্রাক্তন সতীর্থ আরপি সিং ফ্য়ানদের কাছে এক আবদার রেখে বসলেন। জাতীয় দলের প্রাক্তন পেসার টুইটারে লেখেন, "আচ্ছা আমরা কি ধোনিকে এই অনুরোধ করতে পারি, যাতে টি-২০ বিশ্বকাপের জন্য় তিনি অবসর ভেঙে ফিরে আসেন।"

মুম্বইয়ের বিরুদ্ধে জেতার জন্য শেষ ওভারে চেন্নাইয়ের দরকার ছিল ১৭ রান। প্রথম বলেই ডোয়েন প্রিটোরিয়াসকে (Dwaine Pretorius) ফিরিয়ে চেন্নাইয়ের চাপ বাড়িয়ে দিয়েছিলেন জয়দেব উনাদকাট (Jaydev Unadkat)। দ্বিতীয় বলে ডোয়েন ব্রাভো (Dwayne Bravo) একটা খুচরো রান নিতেই ক্রিজে এলেন ধোনি। ব্যস বাকিটা ইতিহাস। শেষ চার বলে ১৬ রান তুলে দলকে অবিশ্বাস্য এনে দিলেন 'ফিনিশার' মাহি। আর তাই ম্যাচ জিতেই 'ক্যাপ্টেন কুল'কে ধন্যবাদ জানিয়ে জাদেজা জানিয়ে দিলেন যে, বিশ্বের সেরা 'ফিনিশার' শেষ বল পর্যন্ত খেললে মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ম্যাচ হারবেই। 

আরও পড়ুন: KKR vs GT, IPL 2022: ৩৫ নম্বর ম্যাচে ঘটল সেই ঘটনা! দৃষ্টান্ত স্থাপন করলেন Hardik Pandya

আরও পড়ুন: IPL 2022 Playoff Race: Mumbai Indians, Chennai Super Kings কি শেষ চারে যেতে পারবে?

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.