ও বেবি! মাঠেই আবেগঘন বিয়ের প্রোপোজাল এই ভারতীয় ক্রিকেটারের

ক্লিন বোল্ড! ও বেবি! বিপক্ষের বোলারকে খুন করতে উদ্যত থাকে যে ব্যাট, প্রেমিকার বোলিংয়ের সামনে সে-ই কুপোকাত্। বলের লাইন, লেংথ বুঝতে না পেরে সোজা ক্লিন বোল্ড। উইকেটের উপর থেকে ছিটকে পড়ে মাটিতে তখন গড়াগড়ি খাচ্ছে বেল। কিন্তু, তারপর যেটা হল..... সোশ্যাল মিডিয়ায় ইউটিউবে ট্রেন্ডিং হয়ে গেল। মাত্র চার দিন, এর মধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন আড়াই লাখেরও বেশি মানুষ। যে দেখছে, সে-ই বলছে, "ও বেবি!"

Updated By: Dec 31, 2016, 04:18 PM IST
ও বেবি! মাঠেই আবেগঘন বিয়ের প্রোপোজাল এই ভারতীয় ক্রিকেটারের

ওয়েব ডেস্ক : ক্লিন বোল্ড! ও বেবি! বিপক্ষের বোলারকে খুন করতে উদ্যত থাকে যে ব্যাট, প্রেমিকার বোলিংয়ের সামনে সে-ই কুপোকাত্। বলের লাইন, লেংথ বুঝতে না পেরে সোজা ক্লিন বোল্ড। উইকেটের উপর থেকে ছিটকে পড়ে মাটিতে তখন গড়াগড়ি খাচ্ছে বেল। কিন্তু, তারপর যেটা হল..... সোশ্যাল মিডিয়ায় ইউটিউবে ট্রেন্ডিং হয়ে গেল। মাত্র চার দিন, এর মধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন আড়াই লাখেরও বেশি মানুষ। যে দেখছে, সে-ই বলছে, "ও বেবি!"

সারা দেশের মিডিয়া যখন বিরুষ্কার এনগেজমেন্ট নিয়ে জল্পনা-কল্পনায় মশগুল। ঠিক সেইসময় লাইমলাইট ছিনিয়ে নিলেন RCB-তে বিরাট কোহলির সতীর্থ এই ভারতীয় ক্রিকেটার। একেবারে সবাইকে চমকে দিয়ে ঘোষণা করলেন বিয়ের দিন-তারিখ-সন। ৫ জানুয়ারি, থোদুপুজার সেন্ট সেবাস্তিয়ান চার্চে গত দেড় বছরের প্রেমিকা আনা চ্যান্ডির সঙ্গে জীবনের 'দ্বিতীয় ইনিংস'টি শুরু করবেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সচিন বেবি। ক্রিকেটের ২২ গজে দাঁড়িয়ে আনাকে প্রোপোজালের সেই ভিডিও ইতিমধ্যেই জিতে লাখ লাখ মানুষের মন। দেখখুন সেই ভিডিওটি-

আরও পড়ুন, বছরের শেষদিন ঘটতে চলেছে 'এই অদ্ভুত' ঘটনাটি!

.